ঢাকা,শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

কক্সবাজার এন্টারপ্রিনিয়র্স ফোরামের সাথে অতিরিক্তি জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটির সৌজন্য সাক্ষাত 

চকরিয়া নিউজ ডেস্ক ::  কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো:আমিন আল পারভেজ এর সাথে কক্সবাজার এন্টারপ্রিনিয়র্স ফোরাম সংক্ষেপে সেফ এর প্রতিনিধি দলের সাথে সৌজন্য সাক্ষাৎ মতবিনিময় অনুষ্টিত হয়েছে ।

আজ ১৩ডিসেম্বর বেলা ১২ টায় কক্সবাজার অতিরিক্ত জেলা প্রসাশকের কার্যালয়ে অনুষ্টিত সভায় কক্সবাজারের উদ্ধোক্তাদের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ আন্তরিকতার জন্য কৃতজ্ঞতার প্রকাশ করা হয়। তাছাড়া কক্সবাজারে বিক্ষিপ্ত ভাবে ছড়িয়ে থাকা উদ্ধোক্তাদের একটা ফ্লাটফর্মে এনে সম্মিলিত ভাবে কাজ করার প্রয়াসকে সাধুবাদ জানানো হয়।

সভায় সেফ এর পক্ষ থেকে জানানো হয় কক্সবাজারের উদ্ধোক্তারা পুজি ও দক্ষ প্রশিক্ষনের অভাবে অনেক সম্ভাবনা থাকা সত্ত্বেও এগিয়ে যেতে পারছেনা। কক্সবাজারের তৈরী পণ্যকে সারা দেশে ছড়িয়ে দেয়ার মাধ্যমে কক্সবাজারের হাজার হাজার বেকার যুবদের জনশক্তিতে রুপান্তর করতে পারে বলে অভিমত প্রকাশ করেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক আমিন আল পারভেজ।

কক্সবাজার এন্টারপ্রিনিয়র্স ফোরাম (সেফ) এর সভাপতি বেলাল আবেদীন ভুট্টোর নেতৃত্বে প্রতিনিধি দলের সাথে ছিলেন সংগঠনের সহ-সভাপতি হারুন আর রশিদ, সাধারন সম্পাদক মনজুর আলম, সহসাধারণ সম্পাদক লিটন দেবনাথ সৈকত, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মৃণাল শর্মা, দপ্তর ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সাইমুন কামাল (বাবু), সহ-সম্পাদক পরিমল, ইয়াসির আরফাত প্রমুখ। কক্সবাজারের উদ্ধোক্তাদের সমৃদ্ধির আশাবাদ ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

পাঠকের মতামত: