ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ইনানীর গভীর বনাঞ্চলে টুকরো টুকরো অবস্থায় পড়ে রয়েছে যুবতীর লাশ !

lasফারুক আহমদ, উখিয়া ::

উখিয়ার ইনানী গভীর বনাঞ্চলে অজ্ঞাতনামা এক তরুনীর খন্ডিত লাশ পাওয়া গেছে। গত কয়েকদিন ধরে খন্ডিত অবস্থায় পড়ে থাকলেও লাশটি উদ্ধার কিংবা পরিচয় ও খুনের রহস্য এখনো উদঘাটন করা সম্ভব হয়নি।

গ্রামবাসীরা জানায়, গত সোমবার কয়েকজন লোক হারিয়ে যাওয়া মহিষ খোঁজতে জালিয়াপালং ইউনিয়নের ইনানী বনাঞ্চলে যায়। ধুলুরছড়া নামক গভীর বনাঞ্চলে একজন মহিলার খন্ড বি-খন্ডিত লাশ দেখতে পায়। এ খবরটি ইনানী গ্রামে এসে সবাইকে বলেন মহিষ খোঁজতে যাওয়া লোকেরা।

নিদানিয়া গ্রামের হাফেজ আব্দুল হক জানান, আমার আতœীয় উখিয়ার জাদীমুরা গ্রামের আব্দু সালাম বৈদ্যর যুবতী মেয়ে কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছে। তাই মেয়ের চাচাসহ আমরা ইনানীর গভীর জঙ্গলে ধুলুরছড়া নামক স্থানে গিয়ে দেখতে পায় টুকরো টুকরো অবস্থায় একটি লাশ। মুখমন্ডল ও শরীরের উপরের অংশ এসিড দিয়ে জ্বলসে দিয়েছে। খন্ডিত পা একটু অদুরে পড়ে রয়েছে। মাথার লম্বা চুলে ক্লিপ ও ফুল রয়েছে। এছাড়াও পরনে ছেলুয়ার কামিজ।

প্রত্যেক্ষদর্শী হাফেজ আব্দুল হক আরো বলেন, ১৯/২০ বৎসর বয়সী হতে পারে অজ্ঞাতনামা যুবতীর। তবে আমাদের নিখোঁজ হওয়া মেয়ে না হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ায় আমরা চলে আসি। ইনানী পুলিশ ফাঁড়িকে বিষয়টি জানানো হয়।

সর্বশেষ খবরে জানা যায়, এখনো অজ্ঞাতনামা যুবতী বিকৃত লাশটি গভীর জঙ্গলে পড়ে রয়েছে। গ্রামবাসীদের ধারনা, ধর্ষণের পর পাষন্ড দূর্বৃত্তরা উক্ত যুবতীকে হত্যা করে। লাশটি পরিচয় না পাওয়ার জন্য এসিড দিয়ে মুখ মন্ডল জ্বলসে দিয়েছে। ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইকরাম হোসেন বলেন, লোকজন থেকে একজন মহিলার বিকৃত লাশ পাহাড়ে পড়ে রয়েছে শুনে বিষয়টি উখিয়া থানার অফিসার ইনচার্জকে অবহিত করেছি।

পাঠকের মতামত: