ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মা হত্যাকারী ছেলে গ্রেপ্তার পেকুয়ায়

ুুুুুপেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় মায়ের হত্যাকারী ছেলে আজিজুর রহমান’কে (২৫)গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ২৯মার্চ মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদরের বিওসি মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার সদর ইউনিয়নের পুর্ব বাইম্যাখালী এলাকার নুরুল আলমের ছেলে।

 গত ২০ মার্চ সকালে নিজবাড়িতে মাদকের টাকার জন্য মা দিলোয়ারা বেগম (৪৫)কে হাত-পা বেধে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেন তাঁর ছেলে আজিজুর রহমান। হত্যার পর থেকে তনি পলাতক। এ ঘটনায় ওইদিন নিহতের স্বামী নুরুল আলম বাদি হয়ে পেকুয়া থানায় ছেলের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

 পেকুয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) জিয়া মো. মোস্তাফিজ ভুঁইয়া জানান, মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে আজিজুর রহমানের অবস্থান শনাক্ত করা হয়। লোহাগাড়া থানার বিওসির মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আগামিকাল বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

 #################

পেকুয়ায় যুবলীগ সম্পাদককে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর হুমকি

পেকুয়া প্রতিনিধি :::

পেকুয়ায় যুবলীগ সম্পাদককে প্রান নাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাষ্টার আজমগীর চৌধুরীর পক্ষে ভোট করায় তাকে হুমকি দিচ্ছে বলে তিনি জানিয়েছেন। জানা গেছে উপজেলার রাজাখালী ইউনিয়ন থেকে নৌকার প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার আজমগীর চৌধুরী। অপরদিকে একই ইউনিয়ন থেকে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ছৈয়দনুর আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

 রাজাখালী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আনছারুল ইসলাম টিপু জানিয়েছেন শুরু থেকে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করছি। নৌকা প্রতীকের বিভিন্ন প্রচার-প্রচারনা ও গন সংযোগে অংশ নিয়েছি। আর এতে ক্ষিপ্ত হয়ে বিদ্রোহী প্রার্থী ছৈয়দনুর ও তার সমর্থকরা আমাকে কয়েকদিন ধরে প্রাননাশের হুমকি দিচ্ছে। তারা আমাকে নির্বাচনী প্রচারনা থেকে সরে দাঁড়াতে চাপ প্রয়োগ করছে। বিষয়টি আমি দলের সিনিয়র নেতাসহ প্রশাসনের উর্দ্ধতন মহলকে অবহিত করেছি।

 নৌকা প্রতীকের প্রার্থী মাষ্টার আজমগীর চৌধুরী জানায় টিপু আমার পক্ষে কাজ করছে। নির্বাচনী প্রচারনা থেকে দুরে থাকতে বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকরা তাকে নানা হুমকি অিব্যহত রাখছে। বিষয়টি আমি নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশকে অবগত করেছি। তবে বিদ্রোহী প্রার্থী ছৈয়দনুর এসব তার বিরুদ্ধে অপপ্রচার বলে জানান।

পাঠকের মতামত: