ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

কক্সবাজার শহরে ট্রাক-বাইক সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ হতাহত ২

acciম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজার শহরের কলাতলীতে ট্রাক মোটর সাইকেল মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে একজন নিহত ও অপরজন গুরুতর আহত হয়েছেন। ২৮মার্চ সোমবার সন্ধ্যা ৬টায় এঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত ব্যক্তি মোঃ ইসমাইল (৩৫) ও আহত আবদুল কাদেরের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটর সাইকেল জব্দ করে এবং লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছেন।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, ২৮ফেব্র“য়ারী সোমবার সন্ধ্যা ৬টার দিকে বেপরোয়া গতিতে নতুন জেল খানার দিক থেকে আসা ঢাকা মেট্রো-ড-১৪-৫৬১৪ নম্বরের একটি মিনি ট্রাক ও কলাতলীর দিক থেকে আসা দ্রুতগতির মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেল আরোহী মোঃ ইসমাইল। তিনি কক্সবাজার শহরের পেশকার পাড়া এলাকার মৃত আবুল কাশেম এর ছেলে। আহত হন শহর স্বেচ্ছা সেবকলীগ নেতা একই এলাকার আবদুল হামিদের ছেলে আবদুল কাদের বলে জানা যায়

তাকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানান হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, ঘটনার খরব পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং ঘটনাস্থল থেকে ওই ট্রাকটি আটক করা হয়।

 

পাঠকের মতামত: