Home » কক্সবাজার » মহেশখালীতে বন্দুক,ইয়াবা,বাংলা মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

মহেশখালীতে বন্দুক,ইয়াবা,বাংলা মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মহেশখালী প্রতিনিধি ::  মহেশখালী থানার পুলিশ বড় মহেশখালী ইউপির কুলালপাড়া এলাকায় অভিযান চালিয়ে বন্দুক,ইয়াবা,বাংলা মদসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা বর্তমানে মহেশখালী থানার হেফাজতে রয়েছে। গ্রেপ্তারকৃত ৩জন এবং পলাতক ২ জনসহ জড়িতদের বিরুদ্ধে মহেশখালী থানায় সংশ্লিষ্ট অাইনে মামলা রুজু করা হয়েছে।

৬অক্টোবর রাত ১ টায় মহেশখালী থানার তদন্ত বাবুল অাযাদের নেতৃত্বর এস অাই মাহামুদ,এএস অাই জহিরুল হক,এএসঅাই কুসুম চাকমা, এএস অাই কিরন চাকমা সহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মনুমিয়ার পাড়ার মৃত কাছিম অালীর পুত্র অাবুল হোছন(৬৫) লাতুয়ার ডেইলের সোলতান কুদ্দুসের পুত্র মোহাম্মদ হোসন,অাবুল হোসেনের স্ত্রী জন্নাত বেগম (৪৮),বড় মহেশখালী ধোপা পাড়ার মনীন্দ্র দাশের পুত্র সুভাষ দাসকে গ্রেপ্তার করে এবং অাবুল হোসেন বাড়ী থেকে দেশে তৈরী ১টি বন্দুক,২টি কার্তুজ,১০১৫পিস ইয়াবা,২৪৯২৫ নগদ টাকা,৫০লিটার বাংলা মদ উদ্ধার করে। ধৃত অাসামীর বিরোদ্ধে মহেশখালী থানায় ২ টি পৃথক মামলা রুজু করা হয়েছে।
এ ব্যাপারে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, মহেশখালীর আইন শৃংখলা পরিবেশ শান্তি রাখতে চিহ্নিত আসামীদের গ্রেপ্তারের অভিযান কালে উক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয় এবং আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘অবৈধ উপায়ে নির্বাচনে জয়ীদের কোনো বৈধতা থাকে না’

It's only fair to share...000অনলাইন ডেস্ক :: যেসব জনপ্রতিনিধি অবৈধ উপায়ে বা দুর্নীতির আশ্রয় নিয়ে ...

error: Content is protected !!