ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজার পৌরসভাকে জেতানোর নায়ক সায়েম

ইমাম খাইর, কক্সবাজার ::
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা বালক-বালিকা গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭) টুর্ণামেন্টে কক্সবাজার পৌরসভার খেলোয়াড় ৭নাম্বার জার্সিধারী ইরফান হোসেন সায়েমের দুর্দান্ত গোলে মাঠ থেকে বিদায় নিল মহেশখালী ফুটবল দল।
বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ২টায় কক্সবাজার বীরশ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।
প্রথমার্ধের খেলায় কোন পক্ষে গোল না পাওয়ায় চলছিল আক্রমণ পাল্টা আত্রমণ।
এভাবে বেশ জমে উঠে খেলা। হঠাৎ ছড়িয়ে পড়ে উত্তেজনা। খুদে খেলোয়াড়রা কাপিয়ে তুলে স্টেডিয়ামের গ্যালারী।
নতুন চ্যালেঞ্জে জয়ের নেশায় গোল করতে রীতিমতো মরিয়া উভয় দলের খেলোয়াড়বৃন্দ।
বল ছুড়ছে এপার থেকে ওপারে। কোনমতে গোলপোস্ট ছুঁতে পারেনা বল। টেনশন বাড়ছে খেলোয়াড়-দর্শকদের। গ্যালারীতে বসে থাকা উভয়পক্ষের দর্শকরা দিচ্ছে করতালি আর উৎসাহব্যঞ্জক শব্দ।
দেখতে দেখতে ঠিক খেলা শেষ হওয়ার ১০ মিনিট পূর্বে মাঠে আওয়াজ তুলে দিল কক্সবাজার পৌরসভার চেঞ্জিং প্লেয়ার ৭নাম্বার জার্সিধারী ইরফান হোসেন সায়েম।
বিজয়ের কাপ জিতিয়ে উচ্ছ্বসিত করলো উদ্বিগ্ন পৌরসভাকে। একই মাঠে সকালে অনুষ্ঠিত হয় কক্সবাজার পৌরসভা বনাম মহেশখালী বালিকা দলের খেলা।

বিজয়ের পর সায়েমকে নিয়ে পৌরপরিষদের উচ্ছ্বাস।

হালকা গড়নের উদীয়মান ফুটবলার ইরফান হোসেন সায়েম কক্সবাজার স্টেডিয়াম পাড়ার বাসিন্দা মরহুম মাওলানা মোস্তাফিজুর রহমানের বড় মেয়ের দ্বিতীয়পুত্র সন্তান।
সে কক্সবাজার পৌর প্রিপ্যারটরী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।
তার পিতা জমির হোসেন রূপালি ব্যাংক কক্সবাজার শাখার কর্মচারী।
এদিকে, স্টেডিয়াম পাড়ার কৃতি সন্তান ইরফান হোসেন সায়েমের দুর্দান্ত গোলে কক্সবাজার পৌরসভা বিজয়ী হওয়ায় অভিনন্দন জানিয়েছেন পৌরমেয়র মুজিবুর রহমান, স্টেডিয়ামপাড়া সমাজ কমিটির সভাপতি ফরিদুল আলম টোন্টু ও সেক্রেটারি এম ইউ বাহাদুর।

পাঠকের মতামত: