ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত বখাটে আটক

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  কক্সবাজারের পেকুয়ায় বিয়ের প্রলোভনে দেখিয়ে এক যুবতীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এতে ওই যুবতী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী যুবতীর মা বাদি হয়ে পেকুয়া থানায় মামলা দায়ের করেছেন। এরই প্রেক্ষিতে রোববার (১৬সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে সদর ইউনিয়নের ভোলাইয়্যা ঘোনা চর পাড়া এলাকার নিজ বাড়ি থেকে পেকুয়া থানার এসআই সুমন সরকার অভিযান চালিয়ে ধর্ষণে অভিযুক্ত মমতাজ মিয়া নামের বখাটে যুবককে আটক করেছে। মমতাজ মিয়া একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

মামলার এজাহারে বাদি উল্লেখ করেছেন, অভিযুক্ত বখাটে মমতাজ মিয়া প্রেমের সম্পর্কের সুবাদে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে তার যুবতী মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছিল। একপর্যায়ে তার মেয়ে একমাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

শাররীক অবস্থা পরির্তন দেখা দিলে লোকলজ্জার ভয়ে মমতাজ মিয়াকে বিয়ের প্রস্তাব দেন মেয়ের পরিবার। কিন্তু তাতে অস্বীকৃতি জানায় মমতাজ মিয়া।

পেকুয়া থানার এসআই সুমন সরকার বলেন, যুবতীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ পেয়ে অভিযুক্ত বখাটে মমতাজ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের মেডিকেল চেকআপের জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসি (ওসিসি) সেন্টারে প্রেরণ করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামরুল আজম বলেন, ধর্ষণের অভিযোগ পাওয়ার সাথে সাথে অভিযুক্ত ধর্ষক মমতাজ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।#

পাঠকের মতামত: