ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন স্থগিত

শাহেদ মিজান, কক্সবাজার ::  আগামী ২০ সেপ্টেম্বর ধার্য্য থাকা কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন হচ্ছে না। কেন্দ্রীয় ছাত্রলীগের মৌখিক নির্দেশে এই সম্মেলন স্থগিত করা হয়েছে। তবে সম্মেলনের প্রস্তুতি সংক্রান্ত কার্যক্রম অব্যাহত রাখা হবে। জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ গোলাম রব্বানীকে নিয়ে চলমান ‘ভুল’ বুঝাবুঝির কারণে তারা সময় দিতে সমর্থ না হওয়ায় অনির্দিষ্টকালের জন্য কক্সবাজার জেলা ছাত্রলীগের আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সম্মেলন স্থগিত রাখতে বলেছেন। জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইনকে সম্মেলন ‘আপাতত’ স্থগিত রাখতে মৌখিকভাবে নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক।

মোরশেদ হোসাইন তানিম জানান, ২০ সেপ্টেম্বর কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষ্যে প্রস্তুতি প্রায় সম্পন্ন করা হয়। প্রার্থীদের জীবন বৃন্তান্ত জমা গ্রহণসহ যাবতীয় দাপ্তরিক কাজ মোটামুটি গোছানো হয়ে গেছে।

তিনি বলেন, কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক একটা ‘সমস্যা’য় পড়ায় তারা সময় দিতে পারছেন না। তাই সম্মেলন আপাতত স্থগিত রাখতে বলেছেন। তবে সমস্যা সমাধান হয়ে গেলেই দ্রুত সময়ের মধ্যে সম্মেলন আয়োজন করা হবে।

পাঠকের মতামত: