ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়ায় ৬হাজার ইয়াবাসহ ২ পাচারকারী আটক

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চকরিয়ায় মোটরসাইকেল যোগে ইয়াবা পাচারকালে দুই যুবককে আটক করে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ। এসময় চালক ও আরোহীর প্যান্টের পকেট থেকে ৬ হাজার ইয়াবা টেবলেট উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা। আটক চালক মোঃ ফোরকান আহমদ (৩৭) চট্টগ্রামের সাতাকানিয়া উপজেলার ছোট ঢেমশা এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে এবং অপরজন মোটরসাইকেল আরোহী একই এলাকার কবির আহমদের ছেলে মোঃ সোহেল (৪০)।

বুধবার দিবাগত রাত ৯ টার দিকে আজিজ নগর নামক এলাকা থেকে তাদের আটক করা হয়। পুলিশ জানায়, নিয়মিত অভিযানকালে চট্টগ্রাম অভিমুখী একটি কাল রঙের মোটরসাইকেল (চট্টমেট্রো ল-১৫ ৫১৫২) তল্লাসি করে চালক ও আরোহীর কাছ থেকে ছয় হাজার ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। তারা উভয়ে পনেরটি করে ইয়াবার প্যাকেট প্যান্টের পকেটে সুকৌশলে লুকিয়ে পাচার করছিল। প্রতিটি প্যাকেটে দু’শ পিস ইয়াবা টেবলেট পাওয়া যায়।

এব্যপারে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহাবুব আলম জানান, চট্টগ্রাম অভিমুখী একটি মোটরসাইকেল থেকে ছয় হাজার ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে থানায় প্রেরণ করা হচ্ছে। ইয়াবা পাচারে ব্যাবহৃত মোটরসাইকেলটি ফাঁড়িতে জব্দ রয়েছে।

পাঠকের মতামত: