ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ক্রিকেট খেলার বল কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :
চকরিয়ায় বিজয়মঞ্চ সংলগ্ন সায়মা প্লাজার বিল্ডিংয়ের ছাদে পংকিরাজ জলদাস (১৩) নামের এক কিশোর ক্রিকেট খেলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।

আজ ৩০ (আগস্ট) শুক্রবার বিকাল ৫ টার দিকে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে। স্থানীয়দের সহয়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা নিহত কিশোরের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

বিদ্যুৎপৃষ্টে নিহত পংকিরাজ জলদাস উপজেলার ছায়রাখালী এলাকার মৃত কবিল জলদাশের ছেলে ও রাজ ফার্নিচার মার্ট দোকানের কর্মচারী। তার পূর্বের বাড়ি কৈয়ারবিল ইউনিয়নের জলদাশ পাড়া বলে সূত্রে জানায় ।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকালে পুরাতন বিমান বন্দর রোড়স্থ সায়মা প্লাজের সামনে রাজ ফার্নিচার মার্ট দোকানের কর্মচারী পংকিরাজসহ তার তিনজন সহপাঠী মিলে ছুটির দিনে সায়মা প্লাজার ছাদে ক্রিকেট খেলতে যায়। ক্রিকেট খেলার এক পর্যায়ে পংকিরাজ বল খোঁজতে গিয়ে হঠাৎ ছাদ সংলগ্ন বৈদ্যুতিক তারে জড়িয়ে পুরো শরীর ঝলসে যায়।

পরে খবর পেয়ে স্থানীয়দের সহয়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু ঘোষনা করেন।

চকরিয়া ফায়ার সার্ভিস ও ডিফেন্সের স্টেশন অফিসার মো. সাইফুল হাসান চকরিয়া নিউজকে জানান, সায়মা প্লাজায় এক কিশোর বৈদ্যুতিক তারে জড়ানোর খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নেয়া হয়। এতে তার পুরো শরীর ঝলসে যায়। কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত এ.কে,এম শফিকুল আলম চৌধুরী চকরিয়া নিউজকে বলেন, খবর পেয়ে দূর্ঘটনাস্থলে এস আই মো.ইসমাঈলের নেতৃত্বে একদল পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেয়া হবে বলে তিনি জানান।

পাঠকের মতামত: