ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৯ বছরের শিশু ধর্ষণের ঘটনায় কিশোরের বিরুদ্ধে মামলা

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে চাঞ্চল্যকর ৯ বছরের শিশু ধর্ষণ ঘটনায় আদালতে মামলা হয়েছে। বুধবার ভিকটিমের ফুফি বাদী হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলাটি করেন। মামলার একমাত্র আসামী করা হয়েছে একই ইউনিয়নের উলুবনিয়া এলাকার শাহাব উদ্দিনের ছেলে সাজ্জাদ হোসেন বাদশা (১৯)। অভিযুক্ত সাজ্জাদ বর্তমানে পলাতক। ভিকটিম ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। মামলার বাদি সম্পর্কে ভিকটিমের ফুফি।

মামলার আর্জিতে বাদি জানান, গত ২৪ আগষ্ট সন্ধ্যা ৭ টার দিকে তার ভাতিজিকে বাড়ির পার্শ্বের দোকানে ডাল আনতে পাঠায়। এসময় পথে একা পেয়ে মোঃ সাজ্জাদ হোসেন বাদশা শিশুটির মুখ চেপে ধরে স্থানীয় উলুবনিয়া মধ্যপাড়া পুরাতন মসজিদের কবরস্থান সংলগ্ন এলাকায় নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুর শোর চিৎকার শুনে পার্শ্ববর্তী এলাকার লোকজন এগিয়ে গিয়ে গেলে সাজ্জাদ হোসেন বাদশা পালিয়ে যায়।

ভিকটিমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসকের নির্দেশে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভিকটিমের পরিবার প্রশাসনের কাছে ন্যায় বিচার কামনা করেছেন। ##

পাঠকের মতামত: