ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ক্লাসেই স্ট্রোক করে সপ্তম শ্রেণির ছাত্রীর মৃত্যু

মহেশখালী প্রতিনিধি :: স্কুলে ক্লাস চলাকালীন হঠাৎ ঢলে পড়লো ছাত্রীটি। সহপাঠীরা ধরাধরি করে প্রাথমিক সেবা শুশ্রূষা করেও জ্ঞান ফেরেনি। শিক্ষক ও অভিভাবকরা দ্রুত নিয়ে যায় হাসপাতালে। ডাক্তাররা প্রাণপণ চেষ্টা করেও বাঁচাতে পারেনি তাকে। সবাইকে ফাঁকি দিয়ে ক্লাস থেকেই চলে গেল না ফেরার দেশে। নিহত ছাত্রীর নাম তানজিদা নাসরিন তানজু (১৫)। সে মহেশখালী উপজেলার মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। গত শনিবার বিকালে স্কুলে ক্লাস চলাকালীন স্ট্রোক করে রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সে মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ মিয়াজীর পাড়া গ্রামের ছালেহ আহমদ মাঝির মেয়ে।
মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মশরফা জন্নাত জানান, তানজিদা নাসরিন তানজু এই স্কুলের অত্যন্ত শান্ত-শিষ্ট ও মেধাবী ছাত্রী ছিল। শনিবার ক্লাস চলাকালীন সময়ে হঠাৎ স্ট্রোক করে ঢলে পড়ে। রাতে তাকে চকরিয়া ইউনিক হাসপাতালে ভর্তি করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
মাতারবাড়ীর সাবেক ইউপি সদস্য আব্দুল বারেক চকরিয়া নিউজকে জানান, তানজুর বাবা ছালেহ আহমদ লবণ মিলে শ্রমিক হিসেবে কাজ করেন। তার ১ ছেলে ও ৩ মেয়ের মধ্যে তানজু সর্ব কনিষ্ঠ। তার তেমন কোনো রোগব্যাধি ছিল না। তার এমন মৃত্যুতে স্কুলে সহপাঠীদের মাঝে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গতকাল সকালে নামাজে জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

পাঠকের মতামত: