ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ইয়াবাসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় ইয়াবাসহ মোহাম্মদ খিজির (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত খিজির উপজেলার সাহারবিল ইউনিনের মধ্যমপাড়া এলাকার আবুল হাশেমের ছেলে। রোববার ভোর ৪টার দিকে ওই ইউনিয়নের নিজ বাড়ী থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, মো. খিজির একজন তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী। এতদিন সে পুলিশের চোখে ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল।

অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার এসআই আব্দুল বাতেন বলেন, তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী মো. খিজির ইয়াবাসহ নিজ বাড়িতে অবস্থান নেয়ার গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে রবিবার (২৫ আগস্ট) ভোর ৪টার দিকে উপজেলার সাহারবিল ইউনিনের মধ্যমপাড়া এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালাই। এ সময় একশত পিস ইয়াবাসহ খিজিরকে গ্রেপ্তার করা হয়।

চকরিয়া থানার পুলিশ পরির্দশক (তদন্ত) এ কে এম সফিকুল আলম চৌধুরী বলেন, ইয়াবাসহ গ্রেপ্তার মো. খিজিরের বিরুদ্ধে থানার উপপরিদর্শক (এসআই) আবদুল বাতেন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।##

পাঠকের মতামত: