ঢাকা,বুধবার, ২৬ জুন ২০২৪

চকরিয়ায় ইয়াবাসহ গার্মেন্টস কর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :
চকরিয়ায় ইয়াবাসহ বিউটি আক্তার (২৩) নামের এক গার্মেন্টস কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার (৩ জুলাই) বিকাল তিনটার দিকে শহীদ আবদুল হামিদ পৌর বাসটার্মিনালের মার্সা পরিবহণ কাউন্টার ভেতর থেকে তাকে আটক করা হয়। ধৃত গার্মেন্টসকর্মী পার্বত্য বান্দরবান জেলার আলীকদম উপজেলার সদর ইউনিয়নের উত্তর পালংপাড়া এলাকার মো.নুরুল ইসলামের স্ত্রী।
পুলিশ সূত্রে জানাগেছে, চকরিয়া শহীদ আবদুল হামিদ পৌর টার্মিনালস্থ মার্সা পরিবহণ কাউন্টারে শিশুসহ এক নারী ইয়াবা পাচারকারী অবস্থান নেয়ার গোপন সংবাদ পায় থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমানের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক (এস আই) আবদুল বাতেন ও এএসআই জেড রহমানের নেতৃত্বে বাসটার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে বিউটি আক্তার নামের এক নারী ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। ধৃত পাচারকারী চট্টগ্রাম শহরের গার্মেন্টসকর্মী বলে সে জানায়। ওই সময় নারী পুলিশ সদস্য তার দেহ তল্লাসী করে একশত পিস ইয়াবা উদ্ধার করে জব্ধ করা হয়। পাচারকারী তার ১৮মাসের শিশু সন্তান নিয়ে ইয়াবা বহণ করে মার্সা পরিবহণ যোগে চট্টগ্রাম শহরে দিকে যাচ্ছিল বলে পুলিশ জানায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, বুধবার বিকেলে থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে পৌর বাসটার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ এক নারী গার্মেন্টসকর্মী আটক করতে সক্ষম হয়েছে। ধৃত পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: