ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

উখিয়ার নিখোঁজ স্কুল ছাত্রকে মুক্তিপন দিয়েও ফেরত দিচ্ছে না অপহরণকারীরা!

mail.google.comস্টাফরির্পোটার, উখিয়া ॥

উখিয়ার নিখোঁজ স্কুল ছাত্র নুরুল আমিন (১১) মুক্তিপন দিয়েও ফেরত দিচ্ছে না অপহরকারীরা। আরও মুক্তিপনের টাকা দাবী করেছে। না দিলে কিডনী নিয়ে ফেলে সহ খুন করা হবে বলে মোবাইলে হুমকি দেওয়া হচ্ছে। উপায় না দেখে বিষয়টি গত কাল মঙ্গলবার (১৫ মার্চ) লিখিত ভাবে র‌্যাব-৭ কক্সবাজার ব্যাটালিয়ানে অধিনায়ককে অবহিত করেছে শিশুর দরিদ্র পিতা জাকির হোসেন।

জানা যায়, উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ বড়বিল গ্রামের জাকির হোসনের শিশু পুত্র ও স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র নুরুল আমিন গত ২৩ ফেব্র“য়ারী নিখোঁজ হন। অনেক জায়গায় ও আতœীয়স্বজনের বাড়ীতে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে গত ৩ মার্চ উখিয়া থানায় সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেন। যার জিডি নং- ১২৬।

পিতা জাকির হোসেন সাংবাদিকদের জানান, গত ১৩ মার্চ ০১৮৫৪৪৬৩১৯৬ নম্বর মোবাইল থেকে অজ্ঞাত নামা এক ব্যক্তি নিখোঁজ স্কুল ছাত্র নুরুল আমিন কে ফেরত পেতে ৩০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। ওই দিন সন্ধ্যায় উক্ত নম্বরে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা দেওয়া হয়। ১৪ মার্চ আমার ছেলেকে ফেরত দেওয়ার কথা থাকলেও তা না দিয়ে উল্টো ০১৭৯০৫৫৯০৩৩ নম্বরে আরও ৩০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠানোর হুমকি দেয়। অন্যথায় তার শিশু ছেলের কিডনী নিয়ে বিক্রি করে ফেলবে এবং খুন করে লাশ গুম করা হবে। মাঝে মধ্যে শিশুর কান্না কণ্ঠ মোবাইল ফোনের মাধ্যমে শুনানো হয়।

এদিকে দরিদ্র অসহায় পিতা-মাতা স্কুল পড়–য়া শিশু ছেলে কে ২২ দিন ধরে সন্ধান না পেয়ে পাগল হয়ে পড়েছে। উপায় না দেখে নিখোঁজ শিশুকে অপহরণকারীর কবল থেকে উদ্ধার করার জন্য র‌্যাব-৭ কক্সবাজার ব্যাটলিয়ানে শরানপন্ন হয়েছে এবং বিষয়টি উখিয়া থানার অফিসার ইনচার্জকেও জানানো হয়েছে।

পাঠকের মতামত: