ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পরীক্ষার্থীকে অপহরণের ঘটনা জড়িতদের শাস্তির দাবিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দীর্ঘ মানববন্ধন

chakaria-manobbodhonস্টাফ রিপোর্টার, চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় এসএসসি পরীক্ষার্থী অপহরণের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং আটক বখাটে মহিউদ্দিনের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবিতে দীর্ঘ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সামনে শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের যৌথ উদ্যোগে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের রাস্তারমাথা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই কর্মসূচী পালন করে। গতকাল শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষার্থীরা ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে উপস্থিত ছিলেন।
মানববন্ধনে অংশ নেন রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, সহকারী প্রধান শিক্ষক শাহাদাত হোসেন রাসেল, মাষ্টার সরুত আলম, মাষ্টার হাবিবুর রহমান, মাষ্টার আতাউর রহমান খোকন, মাষ্টার নুরুল আবছার, মাষ্টার এরশাদুল ও যুবলীগ নেতা হেলাল উদ্দিন হেলালী ও মোহাম্মদ ইউসুছ, তানভীর হাসান রিজভী রিফাতসহ শিক্ষার্থী, অভিভাবক প্রমূখ উপস্থিত ছিলেন।
মানববন্ধন শেষে বক্তারা বলেন, ‘ বখাটে আটক মহি উদ্দিন এবং ঘটনার সাথে জড়িত তার সহযোগীদের গ্রেপ্তার আইনের আওতায় আনে দ্রুত দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে। ওই শিক্ষার্থীকে প্রশাসনের পক্ষ থেকে সহযোগীতা ও নিরাপত্তা দেওয়ার দাবি জানান।’

পাঠকের মতামত: