ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

অবিস্মরণীয় বিজয় চকরিয়াবাসিকে উৎসর্গ করলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সাঈদী

অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ায় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

আমি আলহাজ ফজলুল করিম সাঈদী, নবনির্বাচিত চেয়ারম্যান চকরিয়া উপজেলা পরিষদ ও সহ-সভাপতি চকরিয়া উপজেলা আওয়ামীলীগ। গত ১৮ মার্চ অনুষ্ঠিত চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সকল ধরণের লোভ-লালসা উপেক্ষা করে চকরিয়া উপজেলার ইতিহাসে স্বরণকালের ১০০% একটি অবাধ সুষ্ট ও সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন সংগ্রামী চকরিয়াবাসীকে উপহার দেওয়ায় প্রশাসনের সকল বিভাগকে জানাই প্রাণঢালা অভিনন্দন। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগনকে ভোটাধিকার প্রয়োগের সুযোগ নিশ্চিত করায় প্রশাসনের কাছে বিনম্র চিত্রে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশে চকরিয়া উপজেলা নির্বাচনে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ায় বাংলাদেশ নির্বাচন কমিশন, জনপ্রশাসন মন্ত্রানালয়ের গর্বিত সদস্য কক্সবাজারের সুদক্ষ ও সৎ জেলা প্রশাসক মো.কামাল হোসেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর পরীক্ষিত সৎ ও নিবেদিত কর্মকর্তা কক্সবাজার জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জনগনের কাছে সৎ কর্মকর্তা হিসেবে প্রমাণিত কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো.বশির আহমদ, সহকারি রির্টানিং কর্মকর্তা (চকরিয়া), জেলা প্রশাসনের সকলস্থরের কর্মকর্তা, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান, কর্তব্যরত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সকল নির্বাহী ম্যাজিষ্ট্রেট, সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো.মতিউল ইসলাম, চকরিয়া থানার সফল ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সকল পিসাইডিং কর্মকর্তা, সকল পোলিং কর্মকর্তা, পুলিশ বাহিনী, বিজিবি ও র‌্যাব, আনসার সদস্যসহ নির্বাচনে দায়িত্ব পালনকারী সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রশাসন শতভাগ নিরপেক্ষ ছিল বলেই চকরিয়াবাসি সকল ধরণের ভয়ভীতিতে পদদলিত করে ভোট করতে পেরেছে। তাঁরা পছন্দের প্রার্থীকে সমুচিত রায় দিয়ে নির্বাচিত করেছে। প্রশাসনের সকলস্তরের বিভাগ একটি সুন্দর নির্বাচন উপহার দেয়ায় আজ জনতার বিজয় নিশ্চিত হয়েছে। আমি একই সঙ্গে শ্রদ্ধা জানাচ্ছি কক্সবাজার জেলার এবং চকরিয়া উপজেলার সর্বস্তরের গণমাধ্যম কর্মীর প্রতি। কারণ গণমাধ্যম কর্মীদের অগাধ ভালোবাসা এবং টাকা ছাড়া সমর্থনে লেখনীর মাধ্যমে সার্বিক সহযোগিতার ফলে আজ আমি চকরিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলাম। আমার এই বিজয়ে শারথী হবেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী। তাদের ভালোবাসা ও সমর্থন আমার প্রতি ছিল বলেই বিজয়ের পথে আমাকে সাহস যুগিয়েছে। দলের প্রার্থী থাকায় নেতাকর্মীরা আমার সঙ্গে কাজ করতে পারেনি। তাতে আমার কোন দু:খ নেই। কিন্তু দলের নেতাকর্মীকে আমাকে অনুপ্রেরণা দিয়েছেন, সামনে এগিয়ে যেতে সাহস দিয়েছেন। আমি সেইজন্য আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের প্রতি অকৃত্রিম কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার সহযোগিতায় চকরিয়া উপজেলা নির্বাচনে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে শুধুমাত্র মাননীয় শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের পক্ষে সম্ভব তা প্রমাণ হল। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি।

একই সঙ্গে অভিনন্দন জানাচ্ছি সংগ্রামী কলাগাছ প্রেমি চকরিয়া উপজেলাবাসী। আপনাদের সবাইকে সালাম ও নমস্কার রইল। আপনাদের অক্লান্ত পরিশ্রম ত্যাগ ও ভালোবাসা সমর্থনে আজ আমি সিক্ত। ১৮ মার্চ অনুষ্ঠিত চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সকল ধরণের ভয়ভীতি উপেক্ষা করে চেয়ারম্যান পদে বিপুল ভোটে আমাকে বিজয়ী করেছেন। কঠিন পরিস্থিতি মোকাবেলা করে আমাকে নির্বাচিত করতে আপনারা দিনরাত অক্লান্ত শ্রম দিয়েছেন, সহযোগিতা করেছেন। মহান আল্লাহ পাক আপনাদের অক্লান্ত পরিশ্রমকে কবুল করেছেন। হাজারো বাঁধা এবং প্রতিকুল পরিস্থিতি অতিক্রমের মাধ্যমে অর্জিত কষ্ঠের এই বিজয় প্রিয় চকরিয়া উপজেলাবাসিকে উৎসর্গ করলাম। আমি বিনয়ের সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের প্রতি। বিশেষ করে সম্মানিত সকল মুরুব্বিয়ানদের, মা বোনদের, বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই আজকের তরুন প্রজন্মকে। তারুন্যের দ্ব্যর্থহীণ ভালবাসার প্রচেষ্টায় আজ আমি চকরিয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান। আপনাদের সকলের দোয়া ও সুন্দর পরামর্শে আগামীতে আমাদের সবার প্রিয় অভিভাবক চকরিয়া-পেকুয়ার গণমানুষের প্রিয় নেতা আলহাজ জাফর আলম এমপির সার্বিক সহযোগিতায় পরিকল্পিত উন্নয়নে চকরিয়া উপজেলাকে একটি আধুনিক উপজেলা গড়তে নিরলস ভাবে কাজ করে যাব। পরিশেষে চকরিয়া উপজেলার দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে সকলস্তরের জনগনের সকলের মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করছি ।

পাঠকের মতামত: