ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ডুলাহাজারায় সাংবাদিক এম আর মাহাবুবের বাড়িতে দুর্ধর্ষ চুরি

ডুলাহাজারা সংবাদদাতা ::
দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার চীফ রিপোর্টার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের বাসিন্দা সাংবাদিক এম আর মাহাবুবের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।  শুক্রবার (১৫ মার্চ) ভোর রাত তিনটার দিকে ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট চা-বাগান এলাকায় এঘটনা ঘটে।

সাংবাদিক এম আর মাহাবুব জানান, তিনি পত্রিকার কাজে তাঁর কর্মস্থল কক্সবাজার সদরে বাসা নিয়ে স্বপরিবারে বসবাস করেন। ডুলাহাজারা গ্রামের বাড়িতে বৃদ্ধ বাবা মা ও সদ্য বিদেশ ফেরত তাঁর এক ছোট ভাই রয়েছে। এ সুযোগে শুক্রবার গভীর রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে দুর্বৃত্তরা কৌশলে বাড়ির বাউন্ডারি দেয়াল পেরিয়ে বাড়ির পেছনের ব্যালকনির গ্রীল কেটে ঘরের ভেতর প্রবেশ করে।

এসময় তারা ঘরের তিনটি রুমে আলমারীর দরজার তালা ভেঙে ড্রয়ার থেকে নগদ ২ লক্ষ্য ৪০ হাজার টাকা, তিন ভরির বেশি স্বর্ণালঙ্কার ও এক লক্ষ্য টাকা মূল্যের দুইটি মোবাইলসহ বাড়ির মূল্যবান জিনিস পত্র চুরি করে নিয়ে যায়। বৃদ্ধ বাবা মা ফজরের নামাজের জন্য ঘুম থেকে উঠলে বিষয়টি জানাজানি হয়।

তিনি জানান, নির্মাণাধীন বাড়ির কাজের জন্য গত দুইদিন আগে ব্যাংক থেকে টাকাটা তুলছিলেন। এঘটনার খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ শওকত আলী দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার প্রতিনিধি মোস্তফা কামালকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় ভুক্তভোগী সাংবাদিক এম আর মাহাবুব বাদী হয়ে অজ্ঞাত চোরের বিরুদ্ধে চকরিয়া থানায় একটি জিডি করেছেন।

জিডির বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত: