ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থীর স্বামী সাঈদীর আনারস মার্কার জন্য ভোটের প্রচারনায় -লিপি করিম সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে শেষমুর্হুতে সরগরম হয়ে উঠেছে শহর থেকে গ্রামীন জনপদের প্রতিটি এলাকা। বিশেষ করে নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী আনারস মার্কার সমর্থনে উপজেলার প্রতিটি লোকালয়ে ব্যাপক গনজোয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচনী মাঠ নিজের অনুকুলে রাখতে প্রার্থী ফজলুল করিম সাঈদী প্রতিদিনই উপজেলার বিভিন্ন জনপদে গনসংযোগ, পথসভা ও জনগনের সঙ্গে কুশল বিনিয়ম করে যাচ্ছেন। মঙ্গলবার চেয়ারম্যান প্রার্থী সাঈদীর পাশাপাশি এবার তাঁর নির্বাচনী প্রচারনায় নেমেছেন পরিবার সদস্যরা। এদিন উপজেলার বিভিন্ন স্থানে চেয়ারম্যান প্রার্থী স্বামী সাঈদীর আনারস মার্কার সমর্থনে ভোটের মাঠে প্রচারনায় নেমে সকলের কাছে আলোচনায় এসেছেন মহিলা আওয়ামীলীগের নেত্রী লিপি করিম। তিনি একদিনের প্রচারনায় অংশনিয়ে ভোটারদের মাঝে বেশ আগ্রহ তৈরী করেছেন। লিপি করিম ওইসময় মহিলা আওয়ামীলীগের সকলস্করের নেতাকর্মী ও সাধারণ জনতাকে নিয়ে স্বামীর পক্ষে আনারস মার্কার জন্য ভোট প্রার্থনা করেছেন। তিনি বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেছেন। নারীদের কাছে তিনি আনারস মার্কার জন্য সালাম পৌঁছে দিয়েছেন। নির্বাচনী প্রচারণাকালে লিপি করিমের সঙ্গে তাঁর ছোট্ট শিশু ছেলেও বাবার জন্য ভোট চেয়ে জনগনের মাঝে আনারস মার্কার লিপলেট বিতরণ করেছেন।

অপরদিকে এদিন রাতে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেন। পরে সেখানে তিনি দুইটি পথসভায় জনগনের উদ্দেশ্যে বক্তব্য দেন। তিনি বলেন, আমি সংগ্রামী চকরিয়াবাসি আপনাদের ভালোবাসা, সমর্থন ও দোয়া নিয়ে জনগনের কল্যানে কাজ করতে ও দুষ্টের দমন করতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই। নির্বাচনে অংশনেয়ার আগে দলের জেলা ও চকরিয়া উপজেলার সিনিয়র নেতা এবং তৃনমুলের সকলস্তরের নেতাকর্মীদের অনুপ্রেরণা পেয়েছি। আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী আমার সঙ্গে আছে। নেতাকর্মীরা আমাকে সাহস দিচ্ছেন। কাজেই আমি প্রিয় চকরিয়াবাসি এবং আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীর প্রতি অনুরোধ জানাবো আপনারা আমার উপর আস্থা রাখুন, আনারস মার্কাকে বিজয়ী করুন। আমার নেতাকর্মী, সমর্থকদের ভয়ভীতি দেখানো পরিহার করুন, একটি সুন্দর নির্বাচন উপহার দিতে সবাই সহযোগিতা করুন।

জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী বলেন, প্রিয় চকরিয়াবাসি আপনারা প্রস্তুত থাকুন, জনবিচ্ছিন্ন চক্রের এই পরিকল্পনা কঠোর হাতে প্রতিরোধ করতে হবে। আপনারা সকল ধরণের ভয়ভীতিকে পদদলিত করে আগামী ১৮ মার্চ সারাদিন ভোট কেন্দ্রে থাকুন, ভোট কেন্দ্র পাহঁরা দেবেন। ইনশাল্লাহ আপনাদের ভোটে বিজয়ী হলে আপনারা দলমত নির্বিশেষে চকরিয়া উপজেলার আপামর জনসাধারণ হবেন শাসক, আমি হবো আপনাদের সেবক। আমি আপনাদের ভালোবাসা ও আস্থার প্রতিদান দিতে চাই।

পথসভায় আরও বক্তব্য দেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য পরিমল বড়–য়া, আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমীন টিপু, যুবলীগ নেতা সৈয়দ মইনউদ্দিন হাসান সজিব, চকরিয়া পৌরসভা দুইনম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌর যুবলীগের সহ-সভাপতি হাসান আল বসরী, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।#

পাঠকের মতামত: