Home » কক্সবাজার » যে কৌশলে প্রেমিকা নিয়ে ইয়াবা পাচার করছিল পুলিশের এসআই

যে কৌশলে প্রেমিকা নিয়ে ইয়াবা পাচার করছিল পুলিশের এসআই

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক :::

কক্সবাজারের রামু উপজেলায় সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও তার এক বান্ধবীকে ইয়াবাসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রেজুখাল এলাকা থেকে তাদের আটক করা হয় বলে কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন নিশ্চিত করেছেন।

আটক নিজামুল হক চট্টগ্রাম মহানগর পুলিশে কর্মরত উপপরিদর্শক ছিলেন। কিছু দিন আগে সাময়িক বরখাস্ত হয়েছেন তিনি। তবে তাৎক্ষণিকভাবে আটক এসআইয়ের বান্ধবীর পরিচয় জানাতে পারেননি এসপি।

এসপি মাসুদ বলেন, ‘টেকনাফ থেকে আসা একটি মোটরসাইকেল কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রেজুখাল ব্রিজ সংলগ্ন বিজিবির চেকপোস্ট অতিক্রম করার সময় থামানো হয়। পরে গাড়িতে থাকা এক যুবক ও তার বান্ধবীর শরীর তল্লাশী করে বিজিবির সদস্যরা। এ সময় নিজামুল হকের শরীরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় তিন হাজার ২০০টি ইয়াবা পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে বিজিবির সদস্যরা জানতে পারে আটক যুবক পুলিশের চট্টগ্রাম মেট্টোপলিটন শাখায় কর্মরত।’

পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, ‘ঘটনাটি অবহিত করার পর আটক যুবককে তার বান্ধবীসহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিজামুল হককে গত কিছুদিন আগে চট্টগ্রাম মেট্টোপলিটন শাখা পুলিশ সাময়িক বরখাস্ত করেছিল। এ অবস্থায় বান্ধবীসহ কক্সবাজার বেড়াতে এসে সে ইয়াবাসহ আটক হয়েছে। ’ পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে বলেও জানান এসপি। এসপি আরো বলেন, ‘এ ঘটনায় তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাহাড় থেকে পাথর উত্তোলনের কারণে হারিয়ে যাচ্ছে পানির উৎস

It's only fair to share...000মো. সাইফুল ইসলাম খোকন ::   পাহাড়ে প্রাণীকুলের পানির তৃঞ্চা মেটানোর প্রধান ...

error: Content is protected !!