ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চকরিয়াবাসি সাংবাদিক সমাজের নিস্বার্থ ভালোবাসা ও সহযোগিতায় আনারস মার্কা নিয়ে ভোট যুদ্ধে এগিয়ে যাবে -সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তারুণ্যের অহংকার আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, ভোটের মাঠে নামার পর থেকে আমাকে সরিয়ে দিতে অনেক ধরণের চক্রান্ত ও ষড়যন্ত্র হয়েছে। আমার পাশে থাকা আওয়ামীলীগের নেতাকর্মী, সমর্থক ও কলাগাছ প্রেমি জনগনকে নানাভাবে ভয়ভীতি দেখানো হয়েছে। এসবের পরও আমি থমকে যাইনি। কারণ আমার সঙ্গে আছেন সাংবাদিক সমাজের নিস্বার্থ ভালোবাসা ও সহযোগিতা। আমার আছে সংগ্রামী চকরিয়া উপজেলার দলমত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণের অকৃত্রিম ভালোবাসা ও সমর্থন। গতকাল রোববার বিকালে কক্সবাজার শহরের একটি অভিজাত রেস্তোরাঁয় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। তিনি বলেন, চকরিয়া উপজেলাজুড়ে স্থানীয় আঞ্চলিক ও জাতীয় দৈনিক পত্রিকায় কর্মরত সাংবাদিকদের মধ্যে কয়েকজন ছাড়া ৯৮ ভাগ সাংবাদিক আমার পক্ষে অবিচল আছেন। তাঁরা আমাকে নির্বাচনে মাঠে এগিয়ে যেতে সাহস দিচ্ছেন। সহযোগিতা করছেন। পাশাপাশি কক্সবাজারের বেশিরভাগ সম্মানিত সাংবাদিক সমাজও আমাকে ভালোবাসেন। আমি সর্বস্তরের সাংবাদিক সমাজের প্রতি শ্রদ্ধাশীল। আমি সাংবাদিক সমাজের এই ভালোবাসা বুকে নিয়ে আগামী দিনে চকরিয়াবাসির অকুন্ঠ সমর্থনে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হবো। আশাকরি সাংবাদিক সমাজ আমাকে আগলে রাখবেন। সাংবাদিক ভাইদের এই ধরণের সহযোগিতা অব্যাহত থাকলে আগামী ১৮ মার্চ নির্বাচনে চকরিয়ায় কোন অপশক্তি জনগনের ভোট ডাকাতি করতে পারবেনা। নির্বাচিত হলে আমি সাংবাদিক সমাজের জন্য স্থায়ী প্রেসক্লাব ভবন নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী প্রতিদিনের মতো গতকালও চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের আনারস মার্কার সমর্থনে ব্যাপক গনসংযোগ করেছেন। গনসংযোগকালে তিনি জনগনের সঙ্গে কুশল বিনিময় করেন। এরপর বিকালে আনারস মার্কার সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

অনুষ্ঠিত পথসভায় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী জনগনের উদ্দেশ্যে বলেন, আমি সংগ্রামী চকরিয়াবাসি আপনাদের ভালোবাসা, সমর্থন ও দোয়া নিয়ে জনগনের কল্যানে কাজ করতে ও দুষ্টের দমন করতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই। কাজেই আমি প্রিয় চকরিয়াবাসি এবং আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীর প্রতি অনুরোধ জানাবো আপনারা আমার উপর আস্থা রাখুন, আনারস মার্কাকে বিজয়ী করুন। আমি সবার উদ্দেশ্যে বলবো, আমার নেতাকর্মী, সমর্থকদের ভয়ভীতি দেখানো পরিহার করুন, একটি সুন্দর নির্বাচন উপহার দিতে সবাই সহযোগিতা করুন।

জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী বলেন, আগামী ১৮ মার্চ চকরিয়া উপজেলা নির্বাচন। নির্বাচন কমিশন ইতোমধ্যে ঘোষনা দিয়েছেন, এই নির্বাচনে কোন ধরণের ভোট ডাকাতি কিংবা কারচুপির সুযোগ নেই। কেউ এ ধরণের মনোবাসনা নিয়ে বসতে থাকলে তাঁর জন্য চরম মূল্য দিতে হবে। তাই আমি প্রিয় চকরিয়াবাসিকে বলতে চাই, মহান আল্লাহ সহায় থাকলে আমার শরীরে একবিন্দু রক্ত থাকা অবস্থায় চকরিয়ায় কেউ জনগনের ভোট কারচুপি করতে পারবেনা।

প্রিয় চকরিয়াবাসি আপনারা প্রস্তুত থাকুন, জনবিচ্ছিন্ন চক্রের এই পরিকল্পনা কঠোর হাতে প্রতিরোধ করতে হবে। আপনারা সকল ধরণের ভয়ভীতিকে পদদলিত করে আগামী ১৮ মার্চ সারাদিন ভোট কেন্দ্রে থাকুন, ভোট কেন্দ্র পাহঁরা দেবেন। ইনশাল্লাহ আপনাদের ভোটে বিজয়ী হলে আপনারা দলমত নির্বিশেষে চকরিয়া উপজেলার আপামর জনসাধারণ হবেন শাসক, আমি হবো শুধুই আপনাদের সেবক। আমি আপনাদের ভালোবাসা, দোয়া ও আস্থার প্রতিদান দিতে চাই।

পথসভায় আরও বক্তব্য দেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য পরিমল বড়–য়া, মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা দুইনম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমীন টিপু, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌর যুবলীগের সহ-সভাপতি হাসান আল বসরী, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।

পাঠকের মতামত: