ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মহেশখালীতে দাখিল পরীক্ষার্থী ছাত্রী অপহরণ

নিজস্ব প্রতিবেদক ::
মহেশখালী উপজেলার কালারমারছড়ার ইউনিয়নের নোনাছড়িতে এক দাখিল পরীক্ষার্থী ছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহৃত পরীক্ষার্থী স্থানীয় ফকিরজুম পাড়ার এনামুল হকের কন্যা উম্মে সালাম। সে চলতি বছর কালারমারছড়া মঈনুল ইসলাম মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ নেয়। গত ৬ মার্চ পরীক্ষা সংক্রান্ত কার্যক্রম শেষে মাদ্রাসা থেকে ফেরার পথে তাকে অপহরণ করা হয়।

অপহৃতের ভাই মো: সাইমুন জানান, হোয়ানক পূর্ব কালাগাজির পাড়া এলাকার শাহাদাত হোসেন লালার পুত্র মো: সোহেল দীর্ঘদিন ধরে উম্মে সালমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তা প্রত্যাখ্যান করায় বেশ কয়েকদিন ধরে তাকে বিভিন্নভাবে অপহরণের হুমকি দিয়ে আসছিল মো: সোহেল। এর অংশ হিসেবে ৬ মার্চ পরীক্ষা শেষে মাদ্রাসার যাবতীয় কার্যক্রম সম্পন্ন করে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে মো: সোহেলের নেতৃত্বে তিনজন মিলে জোর করে উম্মেল সালমাকে সিএনজি অটোরিক্সা তুলে অপহরণ করে নিয়ে যায়।

মো: সাইমুন অভিযোগ করেন, অপহরণের পর বিভিন্নভাবে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও তার বোনের সন্ধান পায়নি। জানা গেছে, অপহরণকারী মো: সোহেলের ভগ্নিপতি হোয়ানক পদ্মপুকুর পাড়া এলাকার মৃত বোচা মিয়ার পুত্র মো: রফিকের প্রশ্রয়ে অপহরণকারীরা অপহৃত উম্মে সালমাকে আটকে রেখেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে অপহৃতের পরিবার।

পাঠকের মতামত: