ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় মোবাইল চার্জ দেয়ার অজুহাতে বাড়িতে ঢুকে শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

চকরিয়া প্রতিনিধি ::

চকরিয়ায় মোবাইল চার্জ দেয়ার অজুহাতে বাড়িতে ঢুকে ১৩ বছর বয়সি এক শিশুকে ধর্ষণ করেছে মোহাম্মদ কায়েস (১৭) নামের লম্পট। বুধবার বিকেলে ধর্ষণের ঘটনা ঘটলেও রাতবর সমাজপতিরা চেষ্টা করেও আপোষ করতে না পারায় বৃহস্পতিবার দুপুরে ভিকটিম ও ধর্ষককে থানায় সোপর্দ করা হয়। এরপর ঘটনাটি জানাজানি হয়। আটক মোহাম্মদ কায়েস উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং কলাতলি গ্রামের মোহাম্মদ শফির ছেলে।

ভিকটিমের পরিবার সদস্যদের উদ্বৃতি দিয়ে চকরিয়া থানার এসআই মো.রুহুল আমিন বলেন, বুধবার বিকেলে ভিকটিমের বাবা কাজ করতে অন্যত্র যায়। মা একটি রাইস কুকার মেরামত করতে হারবাং স্টেশনে যায়। ওইসময় ১৩ বছরের মেয়ে শিশু একা ছিলো ঘরে। এ সুযোগে মোবাইল চার্জ দেয়ার অজুহাতে কায়েস ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে মা ঘরে ফিরলে দরজা বন্ধ দেখে পড়শিদের ডেকে এনে দরজা খুলে প্রবেশের পর তার মেয়ের সাথে অবৈধ মেলামেশারত অবস্থায় দেখতে পেয়ে কায়েসকে পাকড়াও করে।

এসআই রুহুল আমিন বলেন, ঘটনাটি ধামাচাপা দিতে এলাকার লোকজনসহ কয়েকজন সমাজপতি রাতবর আপোষের চেষ্টা চালায়। কিন্তু কোনভাবেই আপোষ করতে না পারায় বৃহস্পতিবার দুপুরে ধর্ষকসহ ভিকটিমকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনারটির ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করতে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: