ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র নিলেন ভিপি বাহাদুর

নিজস্ব প্রতিবেদক ::
আসন্ন কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান শহিদুল আলম বাহাদুর (ভিপি বাহাদুর)।
তিনি রবিবার (৩ মার্চ) দুপুরে কক্সবাজার সদর উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন বলে নিজেই নিশ্চিত করেছেন। এ সময় ভিপি বাহাদুরের সাথে এলাকার মান্যগণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
প্রার্থীতার বিষয়ে জানতে চাইলে ভিপি বাহাদুর বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে এলাকার সর্বস্তরের মানুষের বিপুল ভোটে আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হই। আমি সদর উপজেলা বাসীর কাছে আজীবন কৃতজ্ঞ। নির্বাচিত হওয়ার পর থেকে একজন জনপ্রতিনিধি হিসেবে সর্বোচ্চ চেষ্টা করেছি মানুষের যে কোন প্রয়োজনে পাশে থাকতে। আমি শাসক নই, সেবক। যে কোনো সময়, যে কোনো মুহূর্তে মানুষের জন্য ছুটে গিয়েছি। তাই সদর উপজেলার দল মত নির্বিশেষে সব শ্রেণী ও পেশার জনগণ  আমাকে আন্তরিকভাবে ভালবাসে।
তিনি বলেন, জনগণের অকুণ্ঠ ভালোবাসা, সমর্থন, সর্বোপরি এলাকাবাসীর ব্যাপক অনুরোধে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। আল্লাহ সহায় হলে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করে যাবো। ইনশাল্লাহ, আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

পাঠকের মতামত: