ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আমি নির্বাচিত হলে চকরিয়াবাসির ভাগ্যউন্নয়ন আলেম সমাজের জন্য বেতন-ভাতার ব্যবস্থা করবো -গণসংযোগকালে সাঈদী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী গতকালও উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেছেন। তিনি এদিন বেশ কটি সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দিয়েছেন। আগেরদিন শনিবার তিনি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে শিক্ষা প্রতিষ্ঠান, সীরাতুন্নবী মাহফিল ও সামাজিক অনুষ্ঠানসহ অন্তত বারটি অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিয়েছেন। তিনি এদিন দুপুরে ডুলাহাজারা রংমহল মাহফুজিয়া ইসলামিয়া নূরানী তালীমুল কোরআন বার্ষিক মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

সেখানে বিশেষ অতিথি ছিলেন ডুলাহাজারা মারুফিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদুর রহমান। উপস্থিত ছিলেন রংমহল মাহফুজিয়া ইসলামিয়া মাদরাসার সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক এবং সুধীজন।

মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, সম্মানিত চকরিয়াবাসি আপনাদের ভালোবাসা, দোয়া ও সমর্থন নিয়ে আমি নির্বাচনে অংশ নিয়েছি। আল্লাহ পাকের অসীম রহমতে আপনারা চকরিয়াবাসির অকুণ্ঠ ব্যালট বিপ্লবে ইনশাল্লাহ আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। আপনাদের প্রতি আমার এই বিশ^াস আছে। আল্লাহ পাক সহায় থাকলে এবং আপনারা পাশে থাকলে চকরিয়ায় কোন ধরণের অপশক্তি নেই জনগনের বিজয় ছিনতাই করতে পারে।

তিনি জনগনের উদ্দেশ্যে বলেছেন, আল্লাহ পাকের রহমতে এবং আপনাদের সমর্থনে চেয়ারম্যান নির্বাচিত হলে কাজের মাধ্যমে আমি আপনাদের ভালোবাসা ও সমর্থনের মর্যাদা দেব। উপজেলার আলেম সমাজের মর্যাদা নিশ্চিতে কাজ করবো। সরকারিভাবে আলেম-ওলামাদের জন্য বেতন-ভাতার ব্যবস্থা নেব। পাশাপাশি চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার ছোট-বড় সকল শিক্ষাপ্রতিষ্ঠান এবং গ্রামীণ জনপদের রাস্তাঘাটের উন্নয়ন এবং সর্বশ্রেণীর জনগনের ভাগ্য পরিবর্তনে কাজ করবো। সমাজের প্রতিটি শ্রেণীর মানুষের মর্যাদা প্রতিষ্ঠা করতে কাজ করবো।

দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদীর সঙ্গে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, মিফতাব উদ্দিন চৌধুরী, নুরুল আলম, আবু হেনা মোস্তফা কামাল, নুরুল আবছার, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌর যুবলীগের সহ-সভাপতি হাসান আল বসরী, পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমীন টিপু, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।##

পাঠকের মতামত: