ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা থেকে ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে এলাকাবাসী ও চেয়ারম্যানের সহযোগিতায় পাগলিরবীল নামক এলাকার একটি চায়ের দোকান থেকে তাদের আটক করা হয়। পরে তাদেরকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আটক ইয়াবা ব্যবসায়ীরা ডুলাহাজারা ইউনিয়নের (৮নং ওয়ার্ড) পাগলিরবীল এলাকার মৃত ছিদ্দিক আহমদের পুত্র শাহিন উল্লাহ শাহীন, অপরজন রাহুল কান্তি দে খুটাখালী ইউনিয়নের (১নং ওয়ার্ড) পাগলিরবীল এলাকার বাদল কান্তি দে’এর পুত্র। এসময় খুচরা বিক্রয়কালে ৪২ টি ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন জানায়, শাহিন উল্লাহ ও রাহুল দে’র নেতৃত্বে এলাকায় ইয়াবার বিস্তারের খবর পেয়ে তাদের সতর্ক করা হয়েছিল। মঙ্গলবার রাতে তাদের ইয়াবাসহ হাতেনাতে আটক করে চকরিয়া থানার এসআই প্রিয় লাল ঘোষের নিকট হস্তান্তর করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ডুলাহাজারা থেকে বিয়াল্লিশ পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।

পাঠকের মতামত: