Home » কক্সবাজার » ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান বলেছেন, বর্তমান সরকার বাংলাদেশকে পুরোপুরি ‘ডিজিটাল’ করে তুলতে তথ্যপ্রযুক্তির উন্নয়ন খাতে ব্যাপক পদক্ষেপ গ্রহন করেছে। এর কাজও চলছে খুব দ্রুত। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের আন্তরিক প্রচেষ্টা ও অক্লান্ত পরিশ্রমে এখন শুধু শহরেই নয়, জেলা-উপজেলা সদর ছাড়িয়ে প্রত্যন্ত গ্রামাঞ্চলেও তথ্যপ্রযুক্তি সেবা পৌঁছে যাচ্ছে প্রতিনিয়ত। এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। ইন্টারনেট ব্যবহারকারীদের একটি বড় অংশ তথা ৬ কোটি ৩১ লাখ গ্রাহকই তাদের মোবাইল ফোনের মাধ্যমে নেট ব্যবহার করে থাকেন। এখন পর্যন্ত যা কিছু অর্জন করেছে তাও প্রণিধানযোগ্য। এ ক্ষেত্রে বেশকিছু প্রকৃষ্ট উদাহরণও রয়েছে। যেমন গণমাধ্যমের সাথে ইন্টারনেটের সম্পর্ক একে অপরের পরিপুরক। তাই প্রযুক্তি নির্ভর “ডিজিটাল কক্সবাজার” গড়তে প্রেসক্লাবসহ সর্বত্র ইন্টারনেট ছড়িয়ে দেয়ার আহবান জানান মেয়র।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে ইন্টারনেট সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন কক্সবাজার প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী।

এছাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি বদিউল আলম, সাবেক সাধারণ সম্পাদক প্রিয়তোষ পাল পিন্টু ও নবনির্বাচিত সহ-সভাপতি মমতাজ উদ্দিন বাহারী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সাংবাদিক নেতা আয়াছুর রহমান, মোহাম্মদ মুজিবুল ইসলাম, জিএম আশেক উল্লাহ, ইকরাম চৌধুরী টিপু, হাসানুর রশিদ ও কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল করসহ রাজনৈতিক, সামাজিক ও পেশাজিবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মেয়র প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে কক্সবাজার পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়তে সাংবাদিকদের সহযোগিতা ও পরামর্শ আশা করেন। বলেন, প্রেসক্লাবের উন্নয়নসহ যে কোন কর্যক্রমে কক্সবাজার পৌরসভার সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি

It's only fair to share...41000সিএন ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পদত্যাগপত্র জমা দেওয়া চার ...

error: Content is protected !!