Home » কক্সবাজার » মহেশখালী-কুতুবদিয়া আসনে সালাহউদ্দিন আহমদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ

মহেশখালী-কুতুবদিয়া আসনে সালাহউদ্দিন আহমদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী, কক্সবাজার :    কক্সবাজার-২ (মহেশখালী- কুতুবদিয়া) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হয়ে সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহামদের পক্ষে মনোনয়ন পত্রের আবেদন ফরম সংগ্রহ করা হয়েছে। বিএনপি’র মহেশখালী উপজেলার আহবায়ক ও মহেশখালীর সাবেক উপজেলা চেয়ারম্যান আবুবকর সিদ্দিক, সিনিয়র যুগ্ম আহবায়ক আমিনুল হক চৌধুরী, মাতারবাড়ী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আরিফুল কাদের চৌধুরী, মহেশখালী উপজেলা ছাত্রদলের সভাপতি রিয়াদ মোহাম্মদ আরফাত, সাধারণ সম্পাদক মোহাম্মদ কাশেম, মহেশখালী উপজেলা শ্রমিকদলের সভাপতি নুরুল আবছার, মহেশখালী উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক সেলিম মাহবুব সহ কক্সবাজার-৩ আসনের বিপুল সংখ্যক নেতাকর্মী ১৩ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিএনপি’র নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী থেকে মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ করেন। মহেশখালী উপজেলা বিএনপি’র দপ্তরের দায়িত্বে থাকা শফিউল আলম শফি বিষয়টি মুঠোফোনে এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন। অন্যদিকে, ১২ নভেম্বর সাবেক প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহামদ ও হাসিনা আহামদের জন্য কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের ২ টি পৃথক মনোনয়ন পত্রের আবেদন ফরম বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় থেকে সংগ্রহ করা হয়েছে। কক্সবাজার-১ আসন থেকে সালাহউদ্দিন আহামদ পর পর ৩ বার ও তাঁর সহধর্মিনী হাসিনা আহামদ একবার বিপুল ভোটের ব্যাবধানে সংসদ সদস্য নির্বাচিত হন।

উল্লেখ্য, বিগত সাড়ে তিন বছর আগে কেন্দ্রীয় বিএনপি’র মুখপাত্র হিসাবে দায়িত্বপালনকালীন সময়ে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর পরিচয়ে সালাহউদ্দিন আহামদকে চোখাবাঁধা অবস্থায় গুপ্তস্থানে নিয়ে যায়। দীর্ঘ ৬২ দিন পর ভারতের মেঘালয় রাজ্যের রাজধানী শিলং গলফ লিংক মাঠে তাঁকে বিপর্যস্ত অবস্থায় পাওয়া যায়। পরে মেঘালয় পুলিশ সালাহউদ্দিন আহামদের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগে শিলং আদালতে মামলা দায়ের করে। দীর্ঘ ৩ বছর ৫ মাস মামলায় লড়াই করে সালাহউদ্দিন আহামদ গত ২৬ অক্টোবর মামলা থেকে বেকসুর খালাস পান।

কক্সবাজার-১ ও কক্সবাজার-২ দুটি আসন থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন করার জন্য কক্সবাজারের উন্নয়নের ফেরীওয়ালা নামে খ্যাত সালাহউদ্দিন আহামদের পক্ষে নেতাকর্মীরা ইতিমধ্যে পূর্ণ প্রস্তুতি নিয়েছেন বলে কক্সবাজার জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক ইউসুফ বদরী জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি

It's only fair to share...41000সিএন ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পদত্যাগপত্র জমা দেওয়া চার ...

error: Content is protected !!