Home » রামু » নৌকাকে জয়ী করতে হলে কমলকেই মনোনয়ন দিতে হবে  -রামুতে আওয়ামীলীগের প্রতিনিধি সভায় বক্তারা

নৌকাকে জয়ী করতে হলে কমলকেই মনোনয়ন দিতে হবে  -রামুতে আওয়ামীলীগের প্রতিনিধি সভায় বক্তারা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সোয়েব সাঈদ, রামু ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করার লক্ষ্যে রামুতে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের প্রতিনিধি সভা ও বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) বিকালে রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় শহীদ মিনার চত্বরে আয়োজিত এ প্রতিনিধি সভা বিশাল সমাবেশে রূপ নেয়।

রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় উপজেলা ও তৃণমূল নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, কক্সবাজার-রামু আসনে নৌকা প্রতীককে জয়ী করতে হলে বর্তমান সাংসদ সাইমুম সরওয়ার কমলকেই মনোনয়ন দিতে হবে। কমলের নেতৃত্বে কক্সবাজার সদর-রামুতে উন্নয়নের নব দিগন্ত সূচিত হয়েছে। বন্যা-ঘূর্ণিঝড় সহ প্রাকৃতিক সকল দূর্যোগে এমপি কমলের ভূমিকা মানুষ ভুলেনি। সড়ক-সেতু নির্মাণের মাধ্যমে উন্নত যাতায়াত ব্যবস্থা, শিক্ষা ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন সহ জনতার যে কোন প্রয়োজনে সাইমুম সরওয়ার কমলই হলেন নিবেদিতপ্রাণ। এখন যারা মনোনয়ন চাচ্ছে মানুষ তাদের কখনো মাঠে-ময়দানে কিংবা সভা-সমাবেশে দেখেনি। এমনকি মানুষ তাদের চিনেও না। এখন ভোটের হাওয়ায় ভেসে এরা মনোনয়ন পাওয়ার জন্য দিবাস্বপ্ন দেখছে। জনতার কমল জনতার মাঝেই থাকবেন। তিনি এমপি হওয়ার আগেও মানুষের সেবা করেছেন, এমপি হওয়ার পরও মানুষের জন্য নিজেকে অকাতরে বিলিয়ে দিয়েছেন। তাই কক্সবাজার-রামু আসনে নৌকা জয় সুনিশ্চিত করতে হলে কমলকেই মনোনয়ন দিতে হবে।

বক্তারা আরো বলেন, কমল ছাড়া এ আসনে অন্য কোন ব্যক্তিকে মনোনয়ন দেয়া হলে এ আসনে জয়লাভ করা কঠিন হয়ে পড়বে। নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথে কিছু স্বার্থান্বেসী মহল সরকারের উন্নয়ন-অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার লক্ষ্যে নানা ষড়যন্ত্র শুরু করেছেন। এসব ষড়যন্ত্রকারিদের ব্যাপারে নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান বক্তারা।

প্রতিনিধি সভার পূর্বে রামুতে মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদযাপন পরিষদ ২০১৭ এর চেয়ারম্যান সাইমুম সরওয়ার কমল এমপি ও মহাসচিব উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমকে বহাল রেখে ২০১৮ সালের বিজয় মেলা উদযাপন পরিষদ সর্বসম্মতভাবে গঠন করা হয়। জাতীয় সংসদ নির্বাচনের পরপরই রামু স্টেডিয়ামে বিজয় মেলা অনুষ্ঠিত হবে।

প্রতিনিধি সভা শেষে এমপি কমলকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে এবং নৌকা প্রতীকের সমর্থনে একটি বিশাল মিছিল বের করা হয়। রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম মিছিলে নেতৃত্ব দেন। মিছিলটি রামু চৌমুহনী স্টেশন, বাইপাস সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে চৌমুহনী স্টেশন চত্বরে সংক্ষিপ সমাবেশে মিলিত হয়। এতে উপস্থিত জনতার উদ্দেশ্যে ঢাকা থেকে মুঠোফোনে বক্তব্য রাখেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল।

সাংসদ কমল তাঁর বক্তব্যে বলেন, বিগত ১০ বছর ধরে তিনি কক্সবাজার সদর-রামুর উন্নয়ন ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ভবিষ্যতে তিনি মানুষের পাশে থাকবেন। তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইবেন। এজন্য সাংসদ কমল কক্সবাজার-রামুবাসীর দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চবিতে ফক্সি পরীক্ষায় ভর্তি, মহেশখালীর শিক্ষার্থী আটক

It's only fair to share...000চবি সংবাদদাতা :: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভর্তি পরীক্ষায় প্রক্সির অভিযোগে মোহাব্বত ...