ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়ায় ইয়াবাসহ নারী আটক

পেকুয়া প্রতিনিধি ::পেকুয়ায় ৫২০ পিচ ইয়াবাসহ এক নারীকে আটক করেছে পুলিশ। আটককৃত মহিলার নাম আয়েশা ছিদ্দিকা (২৫)। তিনি উপজেলার বারবাকিয়া ইউনিয়নের সবজীবন পাড়া এলাকার নাছির উদ্দিনের স্ত্রী। (১৪ সেপ্টম্বর) শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নিজ বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে। পেকুয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মিজানুর রহমান জানায় গোপন সংবাদের ভিত্তিতে এদিন পুলিশ সবজীবন পাড়ার জালাল আহমদের ছেলে নাছির উদ্দিনের বাড়িতে অভিযান চালায়। এ সময় ৫২০ পিচ ইয়াবাসহ আয়েশা ছিদ্দিকা নামের এক মহিলাকে আটক করা হয়।

তিনি জানান আটককৃত মহিলার স্বামী নাছির উদ্দিন দীর্ঘ দিন ধরে ইয়াবা বিকিকিনি করে আসছিল। এমন তথ্য পুলিশের কাছে রয়েছে। তাকে নজরদারীতে রাখা হয়েছে। ইয়াবার বিশাল চালান বিকিকিনি হবে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ নাছিরের বাড়িতে অভিযান পরিচালনা করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মুল হোতা নাছির উদ্দিন পালিয়ে যায়। তিনি জানান পুলিশ মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স ঘোষানা করেছেন। মাদকের বিরুদ্ধে কোন আপোষ নেই। মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেবেনা পুলিশ। ইউপি সদস্য নাছির উদ্দিন মিয়া জানান নাছির উদ্দিন একজন ইয়াবা ব্যবসায়ী।

তাকে অনেকবার বারন করা হয়েছে। কিন্তু কথা শুনেননি। এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা শফিকুর রহমান বাদি হয়ে স্বামী-স্ত্রী দু’জনের বিরুদ্ধে মামলা রুজু করবে। ওসি জাকের হোসেন ভুঁইয়ার নেতৃত্বে অভিযানে অংশ নেন ওসি (তদন্ত) মিজানুর রহমান,এসআই শফিকুর রহমান।

পাঠকের মতামত: