ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভা মেয়রের উদ্যোগে ২৩’শ নারী-পুরুষের মাঝে ফ্রি চিকিৎসা ঔষুধ বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী আর্তমানবতার সেবায় ব্যতিক্রমধর্মী কর্মসুচি গ্রহণ করেছেন। কর্মসুচির আওতায় গতকাল ১৫ আগস্ট সকাল ৮টা খতমে কোরআন ও দোয়া মাহফিল এর পর চকরিয়া পৌর ভবনে পৌরসভার ৯টি ওয়ার্ডের ২৩০০ জন গরীব অসহায় নারী পুরুষের মাঝে ফ্রি চিকিৎসা এবং বিনামূল্য ঔষধ প্রদান করা হয়েছে।

চিকিৎসা ক্যাম্প সকাল ৯টায় উদ্ভোধন করেন মেয়র আলমগীর চৌধুরী। এতে উপস্হিত ছিলেন চকরিয়া উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহবাজ উদ্দিন, পৌরসভার সচিব মাসউদ মোরশেদ, প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, পৌরসভার সকলা কাউন্সিলর বৃন্দ ও সকল কর্মকর্তা-কর্মচারি বৃন্দ।

অনুষ্ঠিত চিকিৎসা ক্যাম্প পরিচালনা ও সেবা প্রদান করেন। যথাক্রমে চকরিয়া পৌরসভার মেডিকেল অফিসার ও মেডিসিন বিশেষজ্ঞ -ডাঃ মোঃ লোকমান। চকরিয়া সিটি হাসপাতালে মেডিকেল অফিসার ও নাক,কান,গলা এবং মেডিসিন বিশেষজ্ঞ -ডাঃআশরাফ ইসলাম আসাদ। চকরিয়া জমজম হাসপাতালে মেডিকেল অফিসার অর্থোপেডিকস বিশেষজ্ঞ –ডাঃ দেলোয়ার হোসেন, চকরিয়া ইউনিক হাসপাতালের মেডিকেল অফিসার ও শিশু বিশেষজ্ঞ ডাঃ ইকবাল হোসেন, সূর্যের হাসি হাসপাতালের মেডিকেল অফিসার ও শিশু বিশেষজ্ঞ –ডাঃ বিশ্বজিৎ রায় রাজিব, চকরিয়া ইউনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ নাজিম উদ্দিন, সূর্যের হাসি হাসপাতালের মেডিকেল অফিসার গাইনী বিশেষজ্ঞ ডাঃ মুনমুন।

অনুষ্ঠিত চিকিৎসা ক্যাম্পে ঔষুধ সরবরাহ করে বিশেষ সহযোগিতা করেন ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া) চকরিয়া এবং ফার্মাসিউটিক্যাল কোম্পানি সমুহ। এদিন সকাল ১১টায় চকরিয়া পৌরসভার সম্মেলন কক্ষে জাতির জনকের জীবনী নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মাননীয় মেয়র আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মোসলেহ উদ্দিন মানিক, সহসভাপতি আমান উল্লাহ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন, চকরিয়া পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক হামিদ, চকরিয়া পৌর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান ,সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব। ##

পাঠকের মতামত: