Home » কক্সবাজার » এরশাদের নেতৃত্বে জাতীয় পাটিকে ক্ষমতায় আনতে নারী সমাজকে কাজ করতে হবে -চকরিয়ায় ইলিয়াছ এমপি

এরশাদের নেতৃত্বে জাতীয় পাটিকে ক্ষমতায় আনতে নারী সমাজকে কাজ করতে হবে -চকরিয়ায় ইলিয়াছ এমপি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::    আগামী একাদশ নির্বাচন উপলক্ষে প্রস্ততি ও সাংগঠনিক কার্যক্রম বিকশিত করতে চকরিয়া উপজেলা মহিলা পাটির উদ্যোগে গতকাল ১১ আগস্ট বিকালে উপজেলা পরিষদ সড়কের দলীয় কার্যালয়ে চকরিয়া উপজেলা মহিলা পাটির সভাপতি জোসনা আকতার এর সভাপতিত্বে চকরিয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও চকরিয়া পৌরসভা মহিলা পাটির বিশেষ বর্ধিত অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পাটির সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ।

চকরিয়া উপজেলা মহিলা পাটির সাধারণ সম্পাদক সজরুন নাহার বুলুর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা মহিলা পাটির সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের নারী সদস্য রেহেনা খানম রাহু, ডুলাহাজারা মহিলা পাটির সভাপতি ছেনুয়ারা বেগম, সম্পাদক জুলি আক্তার, চকরিয়া পৌরসভা মহিলা পাটির সাধারণ সম্পাদক ছেনুয়ারা আক্তার, সাংগঠনিক সম্পাদক দিলদার বেগম, হারবাং ইউনিয়ন মহিলা পাটির সভাপতি আনজুমান আরা বেগম।

সভায় বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি আলহাজ গিয়াস উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, হারবাং ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মাস্টার অংকে ছিং, চকরিয়া পৌরসভা জাতীয় পাটির সভাপতি জসিম উদ্দিন কমিশনার, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা সভাপতি মোহাম্মদ হোসেন মেম্বার, সাবেক সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া উপজেলা শ্রমিক পাটির সাধারণ সম্পাদক রুবেল, মাতামুহুরী জাতীয় যুব সংহতি সদস্য সচিব রফিকুল ইসলাম মানিক। এমপির সহকারি নাজিম উদ্ধিন ছাড়াও চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা, পেকুয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা মহিলা পাটির নেতৃবৃন্দ।

সভায় হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি ও সুশাসনের জন্য পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সরকারের বিকল্প নেই। দেশের ১৮ কোটি মানুষ এখনো জাতীয় পাটি সরকারের শাসনামলের উন্নয়নের কথা স্বরণ করে। দেশের যতসব বড়বড় উন্নয়ন প্রকল্প এখনো দৃশ্যমান সেইসব কাজ হয়েছে এরশাদ সরকারের ৯বছরের শাসনামলে হয়েছে। এরশাদ সরকারের সময় ছিল দেশের হতদরিদ্র, কৃষক শ্রমিক, গরীব অসহায় মানুষের জন্য স্বর্ণযুগ।

তিনি বলেছেন, দেশের প্রতিটি অঞ্চলে যেই ধরণের উন্নয়ন সাধিত হয়েছে তা এরশাদের শাসনামল ছাড়া আর কোন সরকার সময়ে করতে পারেনি। জনগনের কল্যান ও দেশের উন্নয়নের জন্য পল্লীবন্ধু এরশাদ সরকারের বিকল্প নেই। বাংলাদেশকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিতে এবং আত্মনির্ভরশীল অসাম্প্রদায়িক দেশ গঠনে পল্লীবন্ধু এরশাদের জাতীয় পাটিকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, আমি চাই আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে লাঙ্গল প্রতীকের বিজয় নিশ্চিত করে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে আবারও আসনটি উপহার দিতে। সেইজন্য সকলস্তরের নারী সমাজকে তৃনমুলে জাতীয় পাটির জন্য, লাঙ্গল প্রতীকের কাজ করতে হবে। অতীতের মতো আগামীতেও জনগনের পাশে থেকে দুই উপজেলার উন্নয়নে সকল ধরণের কাজ কাজ করতে সকলের সহযোগিতা চাই। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সব সাম্প্রদায়িক শক্তি এখন ধানের শীষে ভর করেছে -ওবায়দুল কাদের

It's only fair to share...32300অনলাইন ডেস্ক ::    সব সাম্প্রদায়িক শক্তি এখন ধানের শীষে ভর ...