Home » কক্সবাজার » চকরিয়া জাতীয় শোক দিবস উদযাপন কমিটি খালেদ মিথুন আহবায়ক, সাঈদী সদস্য সচিব

চকরিয়া জাতীয় শোক দিবস উদযাপন কমিটি খালেদ মিথুন আহবায়ক, সাঈদী সদস্য সচিব

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ব্যাপক কর্মসূচী নেওয়া হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ৬টায় চকরিয়া সড়ক বিভাগের ডাকবাংলোতে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়ার সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ সিআইপি।
সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মোহাম্মদ মিথুন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন জয়নাল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী। এছাড়াও সভায় চকরিয়া পৌর যুবলীগের সাবেক আহবায়ক মাহবুবুর ইসলাম, পৌর কৃষকলীগের সভাপতি সুলাল চন্দ্র সুশীল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক লোটাস, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু ইউসুফ জয়, যুগ্ম সাধারণ সম্পাদক আকিত হোসেন সজিব প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠিত সভায় সকলের সম্মতিক্রমে জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মোহাম্মদ মিথুনকে আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদীকে সদস্য সচিবকে করা হয়। এছাড়া জেলা ও উপজেলার সিনিয়র নেতা জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ সিআইপি, এড. আমজাদ হোসাইন, রেজাউল করিম, কামাল হোসেন চেয়ারম্যান, শফিকুল কাদের শফি, এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, মিজানুর রহমান, উম্মে কুমছুম মিনু, জামাল উদ্দিন জয়নাল, আজিমুল হক আজিম, মাহবুবুর ইসলাম, সুলাল চন্দ্র সুশীল, মাষ্টার মোহাম্মদ আলী, মাষ্টার আনোয়ার, জাফর আলম সিকদার, রতন কুমার সুশীল, দারুসালাম রফিক, আব্দুল্লাহ আল ফারুক লোটাস, সোহেল রানা পারভেজসহ ১০১ সদস্য বিশিষ্ট জাতীয় শোক দিবস-২০১৮ উদযাপন পরিষদ গঠন করা হয়েছে।
চকরিয়া জাতীয় শোক দিবস উদযাপন পরিষদের ঘোষিত কর্মসূচী গুলো হলো ১৫আগষ্ট সকাল ৭টায় কোরআনখানি, দোয়া মাহফিল, সকাল ৮টায় দলীয় পতাকা উত্তোলন, জাতীয় পতাকা অর্ধনিমিতকরণ, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও ভাষণ প্রচার, নেতাকর্মীদের কালো ব্যাচ ধারণ, মিলাদ ও বিশেষ মোনাজাত। এদিকে ১৭ আগষ্ট বিকেল তিনটায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও সন্ধ্যায় ৭ গণভোজের আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে নৌকার মাঝি হতে চান ২৭ তরুণ

It's only fair to share...31500অনলাইন ডেস্ক ::  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামের ১৬টি সংসদীয় আসনে আওয়ামী ...