ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সুরাজপুর-মানিকপুর আ’লীগের জাতীয় শোক দিবসে-বক্তারা: বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রে জিয়াও জড়িত ছিলেন

চকরিয়া অফিস ::

পাকিস্তানি হানাদারদের দোসর, যারা নামে মুক্তিযোদ্ধা কিন্তু হৃদয়ে পাকিস্তান ছিল তারাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে দেশের চরম সর্বনাশ করেছে। পাকিস্তানি হানাদার বাহিনী যা করতে পারেনি, ঘরের আপনজন সেজে যারা আসা যাওয়া করলো, তারাই স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে বেঈমানি করলো। প্রমাণিত হয়-খুনি মোশতাকের সঙ্গে বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রের সঙ্গে জিয়াও জড়িত ছিলেন।

গতকাল বিকাল তিনটায় মানিকপুর বাজারে সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র সংসদের ভিপি রুস্তম শাহরিয়ার এর সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাফর আলম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নবগঠিত সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে সকল উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হবে। যারা দলের ভেতর থেকে ষড়যন্ত্র করছে, তাদেরকে প্রতিহত করার ঘোষণা দেন তিনি।

এসময় প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাশিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন চৌধুরী, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এসএম জাহাঙ্গীর আলম বুলবুল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, এমআর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, সাংগঠনিক সম্পাদক কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, সাংবাদিক মিজবাউল হক, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হামিদ হোছাইন, আজিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, ফাশিয়াখালী যুবলীগের সাধারণ সম্পাদক নাঈমুল সিকদার, নুরুল কাদের, মো: শহিদুল্লাহ, জোবাইর, মো: জাহেদ সিকদার, মো: হারুন, নারী নাত্রী বকুল রানী বড়–য়া ও রফিকুল ইসলাম। পরে স্থানীয়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

মিজবাউল হক

পাঠকের মতামত: