Home » কক্সবাজার » কিশলয় স্কুলে সচেতনতামূলক ক্লাস নিলেন মালুমঘাট হাইওয়ে পুলিশ

কিশলয় স্কুলে সচেতনতামূলক ক্লাস নিলেন মালুমঘাট হাইওয়ে পুলিশ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
ট্রাফিক সপ্তাহ উপলক্ষে খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকতনে শিক্ষণীয় ক্লাস নিলেন মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগির হোসেন।
রবিবার সকাল এগারটায় স্কুলের দশম শ্রেণীর শ্রেণীকক্ষে তিনি শিক্ষার্থীদের মোটরযান আইন, সড়ক দূর্ঘটনার কারন, প্রতিরোধ, করণীয় ও বর্জনীয়, মাদকের কুফল বিষয়ে আলোচনা করেন।
সচেতনতামূলক আলোচনাকালে উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক নুরুল কবির, সহকারী শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা। এসময় ছাত্র-ছাত্রীর উদ্দেশ্যে তিনি বলেন প্রতিদিন মহাসড়ক দিয়ে স্কুলে আসা যাওয়ায় যথেষ্ট সতর্কতা অবলম্বন করতে হবে। স্কুল কাছাকাছি ছাত্রছাত্রী যারা পায়ে হেঁটে স্কুলে আসে তাদের মহাসড়কের পার্শ্ববর্তী নিরাপদ স্থান দিয়ে হাঁটতে হবে। দুর্ঘটনা এড়াতে ডানেবামে ভাল করে দেখে মহাসড়ক পার হতে হবে। তাড়াহুড়া করে গাড়িতে উঠা যাবে না। এছাড়াও যানবাহনে কোনপ্রকার অনিয়ম পরিলক্ষিত হলে তাৎক্ষণিক হাইওয়ে পুলিশকে অবগত করতে আহ্বান জানান তিনি।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগির হোসেন জানান, রোববার স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের উদ্বোধনের মধ্যদিয়ে শুরু হলো ট্রাফিক সপ্তাহ। এ উপলক্ষে যানবাহনের নিবন্ধন, লাইসেন্স, ফিটনেস, ইনস্যুরেন্সসহ নানা কাগজপত্র ও এসবের মেয়াদ যাচাই-বাছাইয়ের বিশেষ অভিযান পরিচালনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দ্বীপ রক্ষার দাবিতে সেন্টমার্টিনে মানববন্ধন

It's only fair to share...27300টেকনাফ প্রতিনিধি :: দেশের একমাত্র প্রবাল দ্বীপ রক্ষা এবং স্থানীয়দের মৌলিক ...