Home » উখিয়া » ঘুষখোর কর্মকর্তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা দুদকে প্রেরণ

ঘুষখোর কর্মকর্তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা দুদকে প্রেরণ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ অবশেষে ঘুষখোর কর্মকর্তা উখিয়া জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের উপসহকারী প্রকৌশলী মো: ইকবাল হোছাইনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা দুদকে প্রেরণের আদেশ দিয়েছে সিনিয়র স্পেশাল জজ আদালত। বুধবার সকালে জবানবন্দি গ্রহন ও দীর্ঘ শুনানী শেষে অভিযোগ আমলে নিয়ে মামলাটি তদন্তের জন্য দুদকে প্রেরণের আদেশ প্রচার করেন কক্সবাজারের স্পেশাল জজ মীর শফিকুল আলম।

জানা যায়, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের উখিয়া উপজেলার উপসহকারী প্রকৌশলী মো: ইকবাল হোসাইনের বিরুদ্ধে গভীর নলকূপ প্রদানে বিশ হাজার টাকা করে পাঁচ’শ জনের কাছ থেকে এক কোটি টাকা ঘুষ গ্রহণ, মিথ্যা ভাউচারে সরকারের একলক্ষ টাকা আত্মসাত এবং এনজিওর কাছ থেকে ত্রিশ লক্ষ টাকা ঘুষসহ সর্বমোট এক কোটি একত্রিশ লক্ষ টাকা দুর্নীতির অভিযোগে ১৮জুলাই কক্সবাজার সিনিয়র স্পেশাল জজ আদালতে মামলা করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য এ্যাডভোকেট সলিম উদ্দিন।

বুধবার ওই মামলার জবানবন্দি গ্রহনের দিন ধার্য ছিল। আদালতে ধার্য তারিখে জবানবন্দি গ্রহন ও শুনানী শেষে অভিযোগ আমলে নিয়ে মামলা তদন্তের জন্য দুদকে প্রেরণের আদেশ প্রচার করেন স্পেশাল জজ মীর শফিকুল আলম।

বাদী পক্ষে মামলার শুনানী করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো: তারেক ও এ্যাডভোকেট আহমদ ফারুক। উপস্থিত ছিলেন দুদক পিপি মো: আব্দুর রহিম। উল্লেখ্য গত ১০জুলাই দৈনিক জনকণ্ঠে ‘উখিয়া জনস্বাস্থ্য প্রকৌশল যেন দুর্নীতির আখড়া’ শীর্ষক সংবাদ প্রকাশিত হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রথমবারের মতো রোহিঙ্গা ইস্যুতে মুখ খুললেন মিয়ানমারের সেনাপ্রধান

It's only fair to share...23500অনলাইন ডেস্ক :: মিয়ানমারের সার্বভৌমত্বে হস্তক্ষেপ করার অধিকার জাতিসংঘের নেই বলে ...