Home » কক্সবাজার » সংরক্ষিত নারী কাউন্সিলর ও কাউন্সিলর পদে বিজয়ী যারা

সংরক্ষিত নারী কাউন্সিলর ও কাউন্সিলর পদে বিজয়ী যারা

It's only fair to share...Share on Facebook214Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

কক্সবাজার অফিস :
কক্সবাজার পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর প্রার্থীদের মধ্যে সংরক্ষিত ওয়ার্ড-১ থেকে ৫ হাজার ৯৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন শাহেনা আকতার পাখি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফাতেমা বেগম পেয়েছেন ৩ হাজার ৮৪৬। সরংক্ষিত ওয়ার্ড-২ থেকে বিজয়ী হয়েছেন ইয়াছমিন আক্তার। তার প্রাপ্ত ভোট ৭ হাজার ৮৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চম্পা উদ্দীন পেয়েছেন ৫ হাজার ৬২৮। সংরক্ষিত ওয়ার্ড ৩ থেকে বিজয়ী হয়েছেন জাহেদা আকতার। তিনি পেয়েছেন ৫ হাজার ৯১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী দীপ্তি শর্মা পেয়েছেন ২ হাজার ৯৩২। সরংরক্ষিত ওয়ার্ড-৪ থেকে ৩ হাজার ৮৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন নাছিমা আকতার বকুল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কোহিনুর ইসলাম পেয়েছেন ৩ হাজার ৩১২ ভোট। সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ১৭ জন প্রার্থী।
জেলা নির্বাচন কার্যালয়ের একটি নির্ভরযোগ্য সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্রমতে, ১২ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ৬৪ জন। তাদের মধ্যে ১ নম্বর ওয়ার্ড থেকে বিজয়ী হয়েছেন আকতার কামাল। তার প্রাপ্ত ভোট ৩ হাজার ১৭৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আতিক উল্লাহ পেয়েছেন এক হাজার ৭১৫ ভোট। ২ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান। তিনি পেয়েছেন ১ হাজার ৬৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো; জসিম উদ্দিন পেয়েছেন এক হাজার ৪৯৭ ভোট। ৩ নম্বর ওয়ার্ড থেকে বিজয়ী হয়েছেন মাহবুবুর রহমান চৌধুরী। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৯১৬। নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিনুল ইসলাম পেয়েছেন এক হাজার ২৬৩ ভোট। ৪ নম্বর ওয়ার্ড থেকে এক হাজার ৮৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন দিদারুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিজানুল করিম পেয়েছেন ৭৮৪ ভোট। ৫ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন সাহাব উদ্দিন। তার প্রাপ্ত ভোট ১ হাজার ৮১৩। নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম আরিফ লিটন পান এক হাজার ১৯২ ভোট। ৬ নম্বর ওয়ার্ড থেকে ২ হাজার ২০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ওমর সিদ্দিক লালু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফেরদৌস চৌধুরী পেয়েছেন ৯১৯ ভোট। ৭ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৩৪৬ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাফর আলম পেয়েছেন ২ হাজার ৩৩২ ভোট। ৮ নম্বর ওয়ার্ড থেকে ২ হাজার ২০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছে রাজবিহারী দাশ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেলাল হোসেন পেয়েছেন এক হাজার ২৮৫ ভোট। ৯ নম্বর ওয়ার্ড থেকে বিজয়ী হয়েছেন হেলাল উদ্দিন। তার প্রাপ্ত ভোট ২ হাজার ১১৯। নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু ওবায়েদ্দীন নাছের পেয়েছেন ৯৫১ ভোট। ১০ নম্বর ওয়ার্ড থেকে ২ হাজার ৩৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সালাহ উদ্দিন সেতু। নিকটতম প্রতিদ্বন্দ্বী কফিল উদ্দিন পেয়েছেন ২ হাজার ৬৪ ভোট। ১১ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন নুর মোহাম্মদ মাঝু। তার প্রাপ্ত ভোট ১০৭৩। নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: সেলিম রেজা পেয়েছেন ৭০৯ ভোট। ১২ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন কাজী মোরশেদ আহম্মদ বাবু। তার প্রাপ্ত ভোট ৩ হাজার ৪৮৬। নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম পেয়েছে এক হাজার ৪১৫ ভোট।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো: মোজাম্মেল হোসেন জানিয়েছেন, আজ সকাল ১১ টার মধ্যে কাউন্সিলর পদে নির্বাচিতদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাষ্ট্রীয় মর্যাদায় রামুর মুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়–য়াকে সম্মান প্রদর্শন ॥ অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

It's only fair to share...21400নীতিশ বড়ুয়া, রামু :: রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানানোর মধ্য দিয়ে রামুর ...