Home » কক্সবাজার » কক্সবাজার পৌর নির্বাচনে জয়ী রামুর ২ মেয়ে

কক্সবাজার পৌর নির্বাচনে জয়ী রামুর ২ মেয়ে

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সোয়েব সাঈদ, রামু ::

কক্সবাজার পৌর নির্বাচনে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে জয়লাভ করেছেন রামুর দুই কৃতিমুখ শাহেনা আকতার পাখি ও ইয়াছমিন আকতার। এদের মধ্যে শাহেনা আকতার পাখি কক্সবাজার পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডে এবং ইয়াছমিন আকতার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে জয়ী হয়েছে।

১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নব নির্বাচিত কাউন্সিলর শাহেনা আকতার পাখি রামুর খুনিয়াপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আবদুল গনি সওদাগরের মেয়ে। তিনি কক্সবাজার পৌর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নব নির্বাচিত কাউন্সিলর ইয়াছমিন আকতার খুনিয়াপালং ইউনিয়নের সাবেক ভাইস চেয়ারম্যান আবদুর রহমান সওদাগরের মেয়ে। তাঁর মা নুর নাহার বেগম খুনিয়াপালং ইউনিয়ন পরিষদে একাধিকবার সদস্য নির্বাচিত হয়েছিলেন। ইয়াছমিন আকতার কক্সবাজার পৌরসভার বিজিবি ক্যাম্প চৌধুরীপাড়া এলাকার সুপরিচিত মরহুম ডা. খলিলুর রহমানের পুত্র নুরুল হুদা চৌধুরীর সহধর্মীনি। বিগত পৌর নির্বাচনেও ইয়াছমিন আকতার প্রতিদ্বন্ধিতা করেছিলেন।

উল্লেখ্য রামুর মেয়ে হলেও বৈবাহিক সূত্রে সফল এ দুই নারী বর্তমানে কক্সবাজার শহরের বাসিন্দা। কক্সবাজার পৌর নির্বাচনে তাদের জয়ের খবরে রামুতেও বিরাজ করছে উৎসব আমেজ। সবার প্রত্যাশা তাঁরা যেন নিজেদের সততা, আদর্শ ও কর্মদক্ষতা দিয়ে মানুষের কল্যাণে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করেন।

এদিকে বহুল কাংখিত নির্বাচনে জয়ী নারী কাউন্সিলর শাহেনা আকাতার পাখি ও ইয়াছমিন আকতার শিক্ষা, জনবান্ধব, সন্ত্রাসমুক্ত ও উন্নয়নশীল পৌরসভা গঠনের কাজ করার দৃঢ় অঙ্গীকার করেছেন এবং তাদের বিপুল ভোটে নির্বাচিত করায় সর্বস্তুরের জনতার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা নয় জোবাইদা

It's only fair to share...31100ডেস্ক নিউজ : বগুড়া-৬ (সদর) আসনটি জিয়া পরিবারের জন্য সংরক্ষিত। ১৯৯১ ...