Home » কক্সবাজার » হত দরিদ্র মানুষের পাশে ডুলাহাজারা প্রবাসী সমিতি

হত দরিদ্র মানুষের পাশে ডুলাহাজারা প্রবাসী সমিতি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া :
গরিব অসহায় ও হত দরিদ্র মানুষের পাশে থেকে কাজ শুরু করলো ডুলাহাজারা প্রবাসী সমিতি। গত রোববার চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা ইউনিয়নের শাহ সোজাপুর ও উত্তর পাড়ায় কয়েকটি অসহায় পরিবারকে নগদ অর্থ ও ঘর নির্মাণ সরঞ্জামাদি বিতরণের মধ্য দিয়ে তাদের কার্যক্রম শুরু করে। এসময় প্রবাসী সমিতির কর্মিরা প্রতি পরিবারকে নগদ পাঁচ হাজার টাকা ও পাঁচ বাইন করে ঢেউটিন বিতরণ করেন।
কক্সবাজারের চকরিয়া উপজেলার অন্যতম ইউনিয়ন ডুলাহাজারার সকল প্রবাসীরা ২০১৮ সালের প্রথমার্ধে এটি প্রতিষ্ঠা করেন। জানা গেছে ডুলাহাজারার বিভিন্ন দেশে অবস্থানরত ৪০ জন প্রবাসী এ সমিতির আওতাভুক্ত রয়েছে। আগামীতে তাদের নিজ এলাকা ডুলাহাজারাতে গরিব অসহায়ের পাশে থেকে উন্নয়নমুলক কাজে অংশগ্রহণ করার অঙ্গীকার ব্যক্ত করেন তারা।
সমিতির সদস্য মোঃ শাহজাহান ও আরিফুল ইসলাম খোকা প্রতিবেদককে বলেন ডুলাহাজারার হত দরিদ্র জনগোষ্ঠীর পাশে থাকতে এ সমিতি গঠন করা হয়েছে। অর্থের অভাবে মেয়ে বিয়ে, চিকিৎসা, পড়ালেখা, বাসস্থান ও খাদ্য সমস্যায় তারা সহযোগীতার হাত বাড়াবেন। তারা আরো জানায় বর্ণিত সমস্যার বিষয়ে সঠিক কোন তথ্য পেলে দেশে তাদের সক্রিয় তদন্ত টিম রয়েছে। তারা যথাযথ সত্যতা যাচাই করবেন এবং ওই সমস্যা সমাধানের যথেষ্ট চেষ্টা করবে।
এতে সমিতির সদস্যরা দেশের সকলের কাছ থেকে দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু রবিবার

It's only fair to share...32300চকরিয়া নিউজ ডেস্ক ::   প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু ...