ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় শুটকি বোঝাই বিকল পিকআপ মেরামতকালে ট্রাকের চাপায় চালক নিহত

acciএম.জিয়াবুল হক, চকরিয়া :::

কক্সবাজারের চকরিয়ায় শুটকি বোঝাই বিকল পিকআপ গাড়ি মেরামতকালে দ্রুতগতির ট্রাকের চাপায় মিলন মিয়া (৩৬) নামের একব্যক্তি নিহত হয়েছেন। নিহত মিলন শুটকি বোঝাই পিকআপটির চালক। তিনি নওগা জেলার সেলিম মিয়ার ছেলে বলে জানিয়েছেন চিরিঙ্গা হাইওয়ে পুলিশ। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন হেলপার বাঁধন। শুক্রবার রাত আনুমানিক দুইটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার উত্তর হারবাং চৌধুরী জসীম ফিলিং স্টেশন এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে কক্সবাজার থেকে শুটকি বোঝাই একটি পিকআপ ট্রাক (ঢাকা মেট্টোÑগ-১৪৮২৬) চট্টগ্রামের দিকে যাচ্ছিল। ওইসময় রাত আনুমানিক দেড়টার দিকে পিকআপটি উপজেলার উত্তর হারবাং জসিম ফিলিং ষ্টেশনের সামনে বিকল হয়ে হয়।

জানতে চাইলে উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের দ্বিতীয় কর্মকর্তা এএসআই আবদুর রহমান বলেন, বিকল হওয়ার পর পিকআপ চালক মিলন ও হেলপার বাধন সড়কের পাশে গাড়িটি মেরামত করছিলো। ওই সময় কক্সবাজার মুখী লোহার রড বোঝাই একটি ট্রাক পেছন দিক থেকে চালক মিলন ও হেলপার বাধনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক মিলন নিহত হয়। তিনি বলেন, গুরুতর আহত হেলফারকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাড়ির আইসি (ইনচাঁজ) আবুল হাশেম বলেন, ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়িটি আটক করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: