ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌর নির্বাচনে নাগরিক কমিটির মেয়র প্রার্থী ঘোষনা দেয়ায় সাঈদীকে পৌরবাসির ফুলেল সংর্বধনা

Chakaria Pc 18-02-2016এম.জিয়াবুল হক, চকরিয়া :::
চকরিয়া পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটির মেয়র প্রার্থী ঘোষনা দেয়ায় পৌরসভার দুইবারের সফল জনপ্রিয় কমিশনার কক্সবাজার ট্টাক, মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি তরুন জননেতা ফজলুল করিম সাঈদীকে ফুলেল সংর্বধনা দিয়েছেন পৌরবাসি। বৃহস্পতিবার সকালে তিনি ঢাকা থেকে এলাকায় পৌঁছলে জনতা মার্কেটস্থ বাড়িতে পৌরসভার ৯টি ওয়ার্ডের হাজার হাজার জনসাধারণ উপস্থিত হয়ে দফায় দফায় তাকে ফুলেল সংবর্ধনা দেন। ওইসময় লোকে লোকারন্য হয়ে যায় তার বাড়ি ও আশপাশ এলাকা। দিনভর তাকে সংবর্ধনা দেন সকলস্থরের নেতাকর্মী, সুশীল সমাজের নেতৃবৃন্দ, ক্রীড়ানুরাগী, কৃষক, শ্রমিক, ছাত্র, যুব জনতাসহ সকলস্থরের জনসাধারণ।
ওইসময় সংর্বধনার জবাবে চকরিয়া পৌরবাসির উদ্দেশ্যে নাগরিক কমিটির মেয়র প্রার্থী জননেতা ফজলুল করিম সাঈদী বলেন, সংগ্রামী পৌরবাসি মেয়র পদে একজন পরীক্ষিত সেবক হিসেবে আমাকে দেখতে চায়। গতবারের নির্বাচনে মেয়র পদে পৌরবাসির অকুন্ঠ সমর্থনে আমি প্রায় ৫হাজার ভোট পেয়েছিলাম। পৌরসভার লক্ষাধিক মানুষের কল্যাণে কাজ করতে আমি সবসময় সতেষ্ট আছি। জীবনের শেষ মুর্হুত পর্যন্ত আমি চকরিয়া পৌরবাসির পাশে থাকেেবা। যতদিন বেঁেচ আমি পৌরবাসির জন্য নিজেকে উৎসর্গ করবো। তিনি আরো বলেন, পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রত্যন্ত জনপদে রয়েছে আমার বিশাল জনসমর্থন ও কর্মীবাহিনী। এলাকার বঞ্চিত ও ত্যাগী জনগনই আমার অভিভাবক।
নাগরিক কমিটির মেয়র প্রার্থী ফজলুল করিম সাঈদী বলেন, জনগনের কাছে দায়বদ্ধতার কারনেই তিনি এবারও মেয়র পদে প্রার্থী হয়েছেন। যেহেতু গতবারের নির্বাচনের পর থেকে তিনি এখনো পৌরবাসির সু:খ দু:খের সাথে রয়েছেন। নির্বাচনে লড়তে গিয়ে শত প্রতিকুল পরিস্থিতি সামনে আসলেও নির্বাচনের মাঠ থেকে তিনি সরে দাঁড়াবেন না বলেও কথা দেন উপস্থিত পৌরবাসির কাছে।
মেয়র প্রার্থী তরুন জননেতা ফজলুল করিম সাঈদী বলেন, আমি ইনশাল্লাহ আশা করি গতবারের মতো এবারের নির্বাচনেও আমার প্রিয় চকরিয়া পৌরবাসি আমার পক্ষে সমর্থন দেবে। জনগনের রায় ও ভালবাসাকে পুঁিজ করে আমি সামনে এগিয়ে যেতে চাই। সংগ্রামী পৌরবাসি ব্যালট বিপ্লবের মাধ্যমে আমার পক্ষেই রায় দিয়ে চকরিয়া পৌরসভাকে একটি স্বপ্নের জনপদ হিসেবে গড়ে তুলতে সহায়তা কববে। ইনশাল্লাহ এবারের নির্বাচনে জয় আমাদের হবে। এই জয়ের মাধমে সংগ্রামী পৌরবাসি তথা নাগরিক কমিটির মুখ উজ্জল হবে। #

পাঠকের মতামত: