ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ‘ককটেল’ পার্টিতে মদ্যপানে বিষক্রিয়া: নিহত ১ আহত ২

আহমদ গিয়াস, কক্সবাজার :
কক্সবাজারে মদ্য পানের পর বিষক্রিয়ায় এক যুবক নিহত ও আরো ২ যুবক আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে কক্সবাজার শহরের কলাতলীস্থ ঝরঝরিকুয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুয়েল (২৫) স্থানীয় মৃত নুরুল আলমের ছেলে। তার মৃতদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বাকী দুইজনকে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আটক করা হয়েছে। বর্তমানে তাদের পুলিশী হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,  শহরের কলাতলীস্থ ঝরঝরিকুয়া এলাকার মৃত নুরুল আলমের ছেলে জুয়েল তার অপর দুই বন্ধু, দরিয়ানগর বড়ছড়ার কাজী আবদুল খালেকের ছেলে কাজী কামাল (২৫) ও কাছিম সওদাগরের ছেলে জয়নাল জনিকে (২৩) নিয়ে নিজবাড়িতে ‘ককটেল’ পার্টির আয়োজন করে। এসময় জুয়েলের বাড়িতে পরিবারের অন্য সদস্যরা ছিলনা। প্রায় এক ঘন্টা ধরে ককটেল পার্টি চলার এক পর্যায়ে তিনজনই বমি করতে শুরু করে। পরে তারা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে আশেপাশের লোকজন খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে জুয়েল মারা যায়। হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর সন্ধ্যায় বাকী দুইজনের জ্ঞান ফিরে এলেও তারা এখনও স্পষ্ঠভাবে কথাবার্তা বলতে পারছে না। হতাহত তিনজনই স্বেচ্ছাসেবকলীগের নেতা বলে জানা গেছে।
কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, ঘটনার পর নিহত জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে মদের বোতল, বিয়ারের ক্যান ও আচারের প্যাকেট উদ্ধার করা হয়েছে। ঘটনা তদন্তের জন্য নিহত জুয়েলের দুই বন্ধুকে আটক করা হয়েছে। তারা সুস্থ হয়ে ওঠলে জিজ্ঞাসাবাদ শুরু

পাঠকের মতামত: