ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়া পৌরসভায় আ’লীগের প্রার্থী আলমগীর চৌধুরী

Alamgir-Chy.-Chakariaনিজস্ব প্রতিবেদক ::
আগামী ২০ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ ও নৌকা প্রতীকের একক প্রার্থী মনোনয়ন দিয়েছেন কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আলমগীর চৌধুরীর হাতেই মেয়র পদে দলীয় মনোনয়নের টিকিট দেওয়া হয়েছে গতকাল বুধবার। আওয়ামীলীগের ধানমন্ডিস্থ কার্যালয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের পক্ষ থেকে বিকেলে সাংবাদিকদের প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সারাদেশে অনুষ্ঠিতব্য ১০টি পৌরসভায় দলীয় একক প্রার্থীর নাম ঘোষণা করা হয়। সেখানে চকরিয়া পৌরসভায় আলমগীর চৌধুরীকে আওয়ামীলীগের একক প্রার্থী ঘোষণা দেওয়া হয়। সাংবাদিকদের ব্রিফিং করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা এইচ টি ইমাম। এ সময় উপস্থিত ছিলেন সেতু মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদের, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর, কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম আমিন প্রমুখ।
চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, ‘কেন্দ্রীয়ভাবে আওয়ামীলীগের পক্ষ থেকে চকরিয়া পৌরসভায় একক প্রার্থী হিসেবে আলমগীর চৌধুরীর নাম ঘোষণা করা  হয়েছে।
উল্লেখ্য, আগে থেকেই চকরিয়া পৌরসভা নির্বাচনে বিএনপির একক প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়েছে বর্তমান পৌরমেয়র আলহাজ নুরুল ইসলাম হায়দারকে।

পাঠকের মতামত: