ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় প্রকাশ্যে একব্যক্তিকে পিটিয়ে দেড় লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

পিপপপপএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় দিনদুপুরে মোহাম্মদ জাগের (৩৮) নামের একব্যক্তিকে পিটিয়ে দেড়লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার দুপুর দুইটার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের পুর্ব নুনাছড়ি এলাকায় ঘটেছে এ ছিনতাইয়ের ঘটনা। গুরুতর আহত ওই ব্যক্তিকে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিনতাইয়ের শিকার জাগের স্থানীয় মৃত রাহমত আলীর ছেলে।

রোববার বিকেলে চকরিয়া প্রেসক্লাবে সাংবাদিকদের কাছে অভিযোগে হারবাং ২নম্বর ওয়ার্ড সৈনিকলীগের সভাপতি মোহাম্মদ জাগের জানান, তার একটি ম্যাজিক গাড়ি রয়েছে। নতুন একটি ম্যাজিক গাড়ি ক্রয় করতে তিনি রোববার দুপুরে বাড়ি থেকে গাড়ির প্রথম কিস্তির এক লাখ ৫২হাজার টাকা নিয়ে কক্সবাজার যাচ্ছিলেন। ওইসময় বাড়ি থেকে বের হয়ে কিছুদুর যাওয়ার পর স্থানীয় হাবিবুর রহমানের ছেলে নাছির উদ্দিনসহ ৪-৫জন অপরিচিত ব্যক্তি অতর্কিতভাবে তার (জাগের) পথরোধ করেন। জাগের অভিযোগ করেন, এসময় হঠাৎ করে তাকে মারধর শুরু করেন ওই ব্যক্তিরা। ঘটনার এক পর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা তার কোমড় থেকে টাকা গুলো নিয়ে চম্পট দেয়। খবর পেয়ে পরিবার সদস্যরা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করতে প্রস্তুতি নিচ্ছেন বলে জানান আক্রান্ত মোহাম্মদ জাগের।

জানতে চাইলে হারবাং পুলিশ ফাঁিড়র আইসি (ইনর্চাজ) এসআই দেবাশীষ সরকার বলেন, হামলা বা টাকা ছিনতাইয়ের ঘটনাটি কেউ আমাকে অবহিত করেনি। তবে অভিযোগ পেলে এব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। #

পাঠকের মতামত: