ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ঈদগাঁওতে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর খুন

kupiye_hotta_773205454সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার ::

কক্সবাজার সদরের ঈদগাঁও চৌফলদন্ডীতে আপন মেয়ের জামাই ছুরিকাঘাত করে খুন করেছে শ্বশুরকে। নিহত ব্যক্তির নাম আবু ছিদ্দিক (৫০)। আবু ছিদ্দিক পার্শ্ববর্তী ভারুয়াখালী ইউনিয়নের সওদাগর পাড়া গ্রামের মৃত বশির আহমদের ছেলে। খুনীকে আটক করেছে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ।

চৌফলদন্ডী ইউনিয়ন আ’লীগ সভাপতি এহেছানুল হক জানান, ১২ ফেব্রুয়ারী সকাল ১১ টা’র দিকে চৌফলদন্ডী বেড়ি বাধ সংলগ্ন স্থানে সোহেলের সাথে শ্বশুর আবু ছিদ্দিকের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল (২৬) তার হাতে থাকা ধারলো ছুরি দিয়ে শ্বশুরকে উপূর্যপরি ছুরিকাঘাত করে। স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত আবু ছিদ্দিককে প্রথমে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে সেখানে অবস্থার অবনতি ঘটলে পার্শ্ববর্তী ডিজিটাল হাসপাতালে স্থানান্তর করা এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৩ ফেব্রুয়ারী শনিবার বিকেল ৫ টা’র দিকে তার মৃত্যু হয়। আবু ছিদ্দিকের স্বজনেরা সদর থানার পুলিশকে বিষয়টি অবগত করলে ওইদিন রাত ৮ টা’র দিকে ব্যাটারীচালিত গাড়িযোগে সোহেল পালানোর চেষ্টা চালায়। মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ আসলাম হোসেন ও ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মিনহাজ মাহমুদ ভূঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ ঈদগাঁও চৌফলদন্ডী সড়কে তল্লাশী চালিয়ে সড়কের পালাকাটা এলাকা থেকে সোহেলকে গ্রেফতার করা করে।

অফিসার্স ইনচার্জ মোঃ আসলাম হোসেন জানান, এ ঘটনায় হত্যা মামলা রজু করা হয়েছে। সোহেল চৌফলদন্ডী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মৃত আবদুল করিমের ছেলে।

পাঠকের মতামত: