ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পাথর বোঝাই ট্টাকের ধাক্কায় মিনিবাস, পিকআপ ও দোকান ক্ষতিগ্রস্থ

dddddeeeএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া পৌরশহরে পাথর বোঝাই ট্টাকের ধাক্কায় ধুমড়ে-মুচড়ে গেছে সড়কের পাশে থাকা একটি মিনিবাস, একটি পিকআপ ও দুটি দোকান। শুক্রবার ভোররাতে চকরিয়া পৌরশহরের সড়ক বিভাগের পাশে মহাসড়কের উপর ঘটেছে এ দুর্ঘটনা। এতে দুটি গাড়ি ও দুই দোকান মালিকের প্রায় ৫লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ঘটনার খবর পেয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ পাথর বোঝাই ট্টাকটি আটক করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে পাথর বোঝাই করে (ঢাকা মেট্টোÑট- ১৮-৪০৫০) একটি ট্টাক টেকনাফের হৃীলা এলাকায় যাচ্ছিল। গাড়িটি শুক্রবার ভোররাত আনুমানিক সাড়ে ৪টার দিকে চকরিয়া শহর অতিক্রমকালে চালক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে দাঁড় করে রাখা চকরিয়া স্পেশাল সার্ভিসের একটি মিনিবাস (কুমিল্লা-জ-১১-০০৯৯) ও একটি পিকআপ গাড়ি (ঢাকামেট্টো-ট-১১-৩১৩৪) এবং পাশের দুটি দোকানে ধাক্কা দেয়। এতে মিনিবাস ও পিকআপ গাড়ি দুটির সামনের পেছনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। অপরদিকে দোকান দুটি ভেঙ্গে ভেতরে ঢুকে গেছে।

চকরিয়া স্পেশাল সার্ভিস গাড়ির মালিক সাইফ উদ্দিন ও দোকান মালিক মো.ফেরদৌস জানান, পাথর বোঝাই ট্টাকের ধাক্কায় দুটি গাড়ি ও দুটি দোকানের প্রায় ৫লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

জানতে চাইলে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের দ্বিতীয় কর্মকর্তা এএসআই আবদুর রহমান বলেন, দুর্ঘটনার পর পাথর বোঝাই ওই ট্টাকটি আটক করা হয়েছে। তবে গাড়িটির চালক ও হেলপার পালিয়ে গেছে।

পাঠকের মতামত: