ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মহেশখালী প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

চকরিয়া নিউজ ডেস্ক  :
মহেশখালী প্রেস ক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দৈনিক কক্সবাজারের মহেশখালী অফিস প্রধান ও দৈনিক যুগান্তরের মহেশখালী প্রতিনিধি মাহবুবর রোকন সভাপতি ও দৈনিক সমুদ্রবার্তার মহেশখালী প্রতিনিধি কাউন্সিলর ছালামত উল্লাহ সাধারণ সম্পাদক নির্বচিত হয়েছেন।
মহেশখালী প্রেস ক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন গতকাল সম্পন্ন হয়েছে। গতকাল মহেশখালী কেজি এন্ড প্রি-ক্যাডেট স্কুলে অনুষ্টিত নির্বাচনে সকাল ১০টা বেলা ২টা পর্যন্ত ভোট গ্রহন চলে। নির্বাচনের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসার উপজেলা মসজিদের খতিব কাজী মৌলানা মোক্তাদির জানিয়েছেন মোট ২২ ভোটের সবকটি ভোটই প্রদান করেন ভোটাররা। এতে সভাপতি পদে ৭জন প্রার্থীর মধ্যে দৈনিক কক্সবাজারের মাহবুব রোকন ৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার জয়নাল আবেদীন (ইনকিলাব) পেয়েছেন ৫ ভোট। সাধারণ সম্পাদক পদে ছালামত উল্লাহ (সমুদ্রবার্তা) ও সাহাব উদ্দিন (সমকাল) ৭ ভোট করে সমান ভোট পাওয়ায় লটারীতে বিজয়ী হয়েছেন ছালামত উল্লাহ। সহ-সভাপতি পদে সর্বোচ্চ ১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সৈয়দ মোস্তফা আলী (দৈনিক গণসংযোগ), তার নিকটতম প্রতিদ্বন্দী আমিনুল হক (কক্সবাজারবাণী) পেয়েছেন ৭ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের মহেশখালী প্রতিনিধি এম বশির উল্লাহ ১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন সরওয়ার কামাল(দৈনিক কর্ণফুলী) ৮ ভোট। যুগ্ম সম্পাদক পদে মৌলভী রুহুল কাদের( কক্সবাজার ৭১) ১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী গাজী আবু তাহের (আমাদের কক্সবাজার) পেয়েছেন ১০ ভোট। আগেই বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক সৈকত প্রতিনিধি আবদুর রশিদ এবং কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন দৈনিক হিমছড়ি প্রতিনিধি মোহাম্মদ তারেক। গতকাল নির্বাচন পর্যবেক্ষণ করেছেন মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম ও মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ। এছাড়া নির্বাচনে সহকারি প্রিসাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন মহেশখালী কলেজের অধ্যাপক কানু কুমার চৌধুরী ও মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক লায়েক হায়দার।
দৈনিক কক্সবাজার পরিবারের শুভেচ্ছা ঃ এদিকে দৈনিক কক্সবাজারের মহেশখালী অফিস প্রধান মাহবুব রোকন মহেশখালী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক কক্সবাজারের সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম সহ দৈনিক কক্সবাজার পরিবার।

পাঠকের মতামত: