ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

“দৈনিক হিমছড়ি” প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা-জন্মলগ্ন থেকেই কখনো আদর্শচ্যুত হয়নি

him pচকরিয়া নিউজ ডেস্ক :::

কক্সবাজারের অন্যতম প্রধান দৈনিক হিমছড়ি‘র প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় বক্তারা বলেছেন, জন্মলগ্ন থেকেই কখনোই আদর্শচ্যুত হয়নি দৈনিক হিমছড়ি। এ কারণে এ পত্রিকার গ্রহনযোগ্যতা ও চাহিদা দিন দিন বেড়ে চলেছে। বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ একটি পত্রিকাকে পাঠক নিজের মনে স্থান দেন। দৈনিক হিমছড়ি তাই করে যাচ্ছে।

সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, ২০ বছরে কক্সবাজারে পত্রিকার প্রসার অভাবনীয়। কিন্তু সে তুলনায় মান বাড়েনি। জেলা শহরের অধিকাংশ পত্রিকায় এখনো বানান ভুল দেখা যায় অহরহ। যা কখনো কাম্য নয়। সাংবাদিকরা নানা অপবাদে জর্জরিত। এই অপবাদ থেকে মুক্ত হওয়ার জন্য চেষ্টা করতে হবে।

কক্সবাজারের অন্যতম পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক হিমছড়ি ১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পন উপলক্ষে বর্নাঢ্য আয়োজনে র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে পালিত হয়েছে।

৬ ফেব্রুয়ারী সকাল ১০ টায় হিমছড়ি কার্যালয় থেকে নবীন প্রবীণ সাংবাদিক, শুভাকাঙক্ষী, হকার, আগত অতিথিদের নিয়ে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে কক্সবাজার প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। সেখানে গিয়ে এক আলোচনা সভা প্রেসক্লাবের সাবেক সভাপতি বদিউল আলমের সভাপতিত্বে ও পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হাসানুর রশীদ এর স্বাগতে বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয়। দৈনিক হিমছড়ির যুগ্নবার্তা সম্পাদক হুমায়ুন সিকদার অনুষ্ঠান পরিচালনা করেন।

পাঠকের মতামত: