Home » কক্সবাজার » মহেশখালীতে ১০ অাগ্নেয়াস্ত্র সহ ১১ মামলার অাসামী শাহজাহান গ্রেফতার

মহেশখালীতে ১০ অাগ্নেয়াস্ত্র সহ ১১ মামলার অাসামী শাহজাহান গ্রেফতার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মহেশখালী প্রতিনিধি  :
ককস বাজারের মহেশখালী থানা পুলিশ উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকায় অভিযান চালিয়ে জামাত ক্যাডার আকতার হামিদের ছোট ভাই ১১ মামলার পলাতক আসামী মো: শাহাজান (৩৮) কে ১০ টি দেশীয় তৈরী অস্ত্র ও ৯ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে। ২৩ নভেম্বর বৃহস্পতিবার ভোরে উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার আইদ্যমুলা ঘোনা থেকে তাকে গ্রেফতার করে। মো: শাহাজান উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার সাবেক চেয়ারম্যান মৃত আবদুল মাবুদ চৌধুীর পুত্র বলে জানা গেছে। তার বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা,ডাকাতি ও অস্ত্রসহ ১১ মামলা রয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ পিপিএম(বার) জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার আইদ্যমুলা ঘোনায় অভিযান চালিয়ে ১ টি দেশীয় তৈরী বন্দুক সহ মো: শাহাজান(৩৮) গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে অারো ৯টি বন্দুক ও ৯টি কার্তুজ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা,ডাকাতি ও অস্ত্রসহ ১১ মামলা রয়েছে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টেকনাফে ছেলের মৃত্যুর শোকে মায়ের মৃত্যু

It's only fair to share...000জসিম মাহমুদ, টেকনাফ :: ছেলে মারা যাবার ১২ ঘন্টা পর গতকাল ...