ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ট্রাক-জিপ সংঘর্ষে ২ র‌্যাব সদস্য নিহত

rabনারায়ণগঞ্জ প্রতিনিধি ::

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে র‌্যাবের জিপের সঙ্গে একটি পিক আপের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে র‌্যাবের দুজন সদস্য নিহত হয়েছেন। তারা হলেন সেনাবাহিনীর সার্জেন্ট মনসুর  ও পুলিশের কনস্টেবল সোহেল। শুক্রবার দুপুর ১২টার দিকে আড়াইহাজারের পুলিন্দায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন।

তারা হলেন, র‌্যাবে কর্মরত পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর বাঁধন, এসআই মাসুদ, এএসআই মিজান, কনস্টেবল সোহেল, আনসার বাহিনীর নায়েক জয়নাল, বর্ডার গার্ড বাংলাদেশের সিপাহী আজহার। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, নরসিংদী থেকে টহল দিয়ে নারায়ণগঞ্জ র‌্যাব ১১ ক্যাম্পে যাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিল গাড়িটি। বেলা ১১ টায় মহাসড়কের পুরিন্দা এলাকা পৌঁছালে বিপরীত থেকে আসা নরসিংদীগামী একটি পিকআপটি সামনের যাত্রীবাহী বাসকে অতিক্রম করার সময় পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে র‌্যাবের গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থল গিয়ে র‌্যাবের গাড়ির ভিতর থেকে গুরুতর আহত অবস্থায় আটজনকে তাদের উদ্ধার করে।  আড়াইহাজার থানার ওসি মো. সাখাওয়াত হোসেন জানান, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মনসুরের মৃত্যু হয়।

দুপুর ২টার দিকে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ কনস্টেবল সোহেলের মৃত্যু হয় বলে জানিয়েছেন র‌্যাব-১১ এর অধিনায়ক আনোয়ার লতিফ খান।

পাঠকের মতামত: